দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সদ্যোজাত শিশুর ছবি

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর(Kareena Kapoor) জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের সাথে বেশ অনেকদিন আগে গাটছড়া বেঁধেছিল। এখন তাদের সন্তান তৈমুরের সাথে ভালই পরিবার রয়েছে। খুব শীঘ্রই তাদের দ্বিতীয় সন্তান আনার পরিকল্পনা করছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কারিনা কাপুরের একটি সদ্যজাত শিশুর সাথে ছবি ভাইরাল হয়,নেট দুনিয়ার দর্শকরা অবাক তাহলেকি তাদের দ্বিতীয় সন্তান চলে এলো। মুহূর্তের মধ্যেই ভাইরাল হলো তাদের ছবি সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মন্তব্য করেছেন সেই ছবিটি তৈমুরের ছোটবেলার ছবি।

Advertisement

তাদের সন্তান তৈমুর চার বছরে পা দিলো এই বছরই। আর এই বছরের প্রথমদিকে কারিনা কাপুর এবং সাইফ আলী খানের দ্বিতীয় সন্তান আসবে প্রকাশ্যে জানায় সাইফ আলি খান। কারিনা কাপুর বলিউডে পরিচিত বেবো নামে। রূপের কোন কথাই হবে না এবং তার সাথে জনপ্রিয় অভিনেত্রী তো বটেই।

Advertisement

Advertisement

তাদের সন্তান তৈমুর এবারে চার বছরে পা দেয়। করোনা সংক্রমনের সতর্কতার কারণে তৈমুরের চার বছরের জন্মদিন ঘরের লোকজনদের নিয়েই পালন করা হয়। তাই পুত্রের জন্মদিনে নস্টালজিক হয়ে কারিনা কাপুর তৈমুরের জন্মের সদ্যোজাত ছবি এবং কিছু পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। অনেকেই প্রথমে সেটি বুঝতে না পেরে ধারণা করে তার দ্বিতীয় সন্তানের জন্ম হল। কিন্তু আদতেও সেই ছবিগুলো ছিল তৈমুরের ছবি।