Naag Naagin Video: প্রেমে মগ্ন নাগ নাগিন জুটি, এমন প্রেমের দৃশ্য দেখেননি

সোশ্যাল মিডিয়াতে প্রায় ভাইরাল হয় সাপের ভিডিও

Advertisement

Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

তাই মানুষ থেকে শুরু করে বিভিন্ন জন্তু-জানোয়ার এই সাপের থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই চলে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। আসলে এখনকার দিনে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন আট থেকে আশি সকলেই। তাই তো কোনো কিছু অবাক করা ঘটনা মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের জানাবো।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে তা সম্পূর্ণ অন্যধরনের। অনেকেই হয়তো এরকম ঘটনা নিজের চোখে কখনোই দেখেননি। ইন্টারনেটে নাগ নাগিনের একটি প্রেমের ভিডিও ভাইরাল হয়েছে যা ইতিমধ্যেই বিপুল সংখ্যক মানুষ দেখেছেন। এই পাঁচ মিনিটের ভিডিও নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গ্রামের একটি প্রধান রাস্তার মাঝে প্রেমে মগ্ন নাগ নাগিন। তারা একে অপরকে জড়িয়ে ধরে কখনো বাতাসে দুলছে আবার কখনো এগিয়ে যাচ্ছে। তাঁদের এই ভালোবাসার আলিঙ্গন দেখে ব্যাপক পছন্দ হয়েছে নেট নাগরিকদের।

Recent Posts