ভাইরাল & ভিডিও

VIRAL: হাত দিয়ে বিষধর বিশাল লম্বা কিং কোবরা ধরছিল এক ব্যক্তি, মুহূর্তে ফণা তুলে তেড়ে এল সাপটি, তারপর….

ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝেই ভাইরাল হয় সাপের ভিডিও

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সাপের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনার। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি কোনরকম যন্ত্র ছাড়াই হাত দিয়ে একটি বিশাল লম্বা বিষধর কিং কোবরা সাপ ধরছেন। ব্যক্তিটি প্রথমে ওই সাপের লেজটা ধরে নেয়। এরপর তিনি অনেকক্ষণ ধরেই ওই সাপের মাথা চেপে ধরার চেষ্টা করেন। কিন্তু সাপটি বিশাল লম্বা হওয়ায় তিনি সাপটিকে বাগে আনতে পারছিলেন না। এরপর যা ঘটে দেখলে আপনার হাড়হিম হয়ে যাবে। ঠিক কি হয়েছিল?

Advertisement

আসলে সাপটিকে অনেকক্ষণ ধরে থাকায় সে রেগে যায়। এরপর ওই সাপটি ফণা তুলে ওই ব্যক্তির দিকে তেরে আসে। আর একটু হলেই সাপের দংশনে প্রাণ হারাতেন ওই ব্যক্তি। কোনরকমে তিনি বেঁচে যান। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন। অনেকেই কমেন্ট করে জানতে চেয়েছেন ওই ব্যক্তি ঠিক আছে নাকি। আবার অনেকে পরামর্শ দিয়েছেন যে যন্ত্রপাতি ছাড়া এইসব বিষধর সাপ ধরা উচিত না।

Related Articles

Back to top button