৬ বার উপস মোমেন্টের জন্য বিব্রত হয়ছেন অভিনেত্রী মালাইকা অরোরাকে, ইন্টারনেটে ভাইরাল ছবি

হটনেস দিয়ে এখনও ফ্যানদের কাবু করেন মালাইকা

Advertisement

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। তবে সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর বেশ কিছু উপস মোমেন্ট এর জন্য।

Advertisement

একবার মালাইকা অরোরা দুপুরের খাবার খেয়ে রেস্তোরাঁ থেকে বেরিয়ে ক্যামেরায় ধরা পড়েন। কালো প্যান্টের সঙ্গে সাদা বডিস্যুটও পরেছিলেন তিনি। এবং তিনি যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন, তখন তার শরীরের বিশেষ অংশ ক্যামেরায় ধরা পড়ে। এই উপস মোমেন্ট এর ভিডিও ব্যাপক ভাইরাল হয়।

Advertisement

এছাড়া মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সময় যেখানে মালাইকা একজন বিচারক হিসাবে উপস্থিত হয়েছিলেন। তিনি একটি হলুদ গাউন পরেছিলেন। তবে গাউনের ফাক দিয়ে তাঁর শরীরের অনেক অংশই দেখা যাচ্ছিল। এতে বেশ বিব্রত হতে হয় অভিনেত্রীকে।

Advertisement

কারিশমা কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার পথে মালাইকা অরোরা তার গাড়ি থেকে বেরিয়ে আসার সাথে সাথে, তিনি পিছলে পড়েন এবং তার হাই হিলের কারণে নীচে পড়ে যাওয়ার উপক্রম হয় এবং তিনি উপস মোমেন্ট এর শিকার হন।

কিছুদিন আগে মুম্বাইয়ের রাস্তাতে নিজের পোষ্য কুকুরকে নিয়ে বেরিয়েছিলেন মালাইকা। তার পরনে ছিল জিমের আঁটোসাঁটো পোশাক। সেই পোশাকের ওপর দিয়ে তার ডিপ ক্লিভেজ দেখা যাচ্ছিল।

মালাইকা আরোরা বিভিন্ন ফ্যাশন শোতে অংশগ্রহণ করে থাকেন মাঝে মাঝেই। একটি বিখ্যাত ডিজাইনারের ফ্যাশন শোতে অংশগ্রহণ করেন তিনি। সেখানে র‌্যাম্পে হাঁটার সময় তার লেহেঙ্গা, জুতোতে আটকে যায় এবং তিনি উপস মোমেন্ট এর শিকার হন।

একবার ফ্রন্ট কাট ড্রেস পরে একটি অনুষ্ঠানে পৌঁছেছিলেন মালাইকা। কিন্তু এই পোশাকে তিনি এতটাই অস্বস্তিকর ছিলেন যে তিনি বারবার তার পোশাকটি সামলাতে থাকেন।

Recent Posts