টলিউডবিনোদন

দিদি নাম্বার ওয়ানে এসে স্বামী নীলাঞ্জনের সিক্রেট ফাঁস করলেন ইমন! রইলো ভিডিও

ইমন চক্রবর্তী। বছরের শুরুতে ২রা ফেব্রুয়ারী বিয়ে করেছেন এই গায়িকা। নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে ভালোবেসে সাতপাকে বাঁধা পড়েছেন। এই বিয়েতে ছিল দারুণ জাঁকজমক। রাজকীয় ভাবে হাওড়ার রাজবাড়িতে টলি পাড়ার সব সেলেবরাই নিয়ে মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধেন ইমন। বিয়ের পর থেকে চুটিয়ে সংসার ও গান নিয়েই আছেন গায়িকা। বিয়ের পর শুক্রবার ‘দিদি নং ১’এর মঞ্চে হাজির হয়েছিলেন গায়িকা। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নানান খুনুসুটিতে মাততে দেখা যায় নববিবাহিতা ইমনকে। দেখতে দেখতে এই জুটির বৈবাহিক সম্পর্ক ৭ মাস অতিক্রম হয়ে গিয়েছে।

এই ক’মাসে নীলাঞ্জনকে আরো কাছ থেকে জেনেছেন।দিদির কাছে এসে ইমন ফাঁস করেন তাঁর নব বিবাহিত জীবনের একগুচ্ছ সিক্রেট। এই দিন নিজেদের দাম্পত্য জীবনের যাত্রাপথ, সন্তানের পরিকল্পনা নিয়ে নানান মজার আড্ডায় মাততে দেখা যায় রচনা আর ইমনের। ইমন আর রচনা দুজনেই খুব কাছের। তাই তো বিয়ের সাত মাস পর রচনা এই ছোট বোনের কাছে এক ছোট সদস্যকে জীবনে আনার আবদার করেন। রচনা প্রকাশ্যে আবদার করে বসেন ইমন আর নীলাঞ্জনের ত সন্তানের মুখে ‘মাসি’ ডাক শুনতে চান এই ডাক শোনার জন্য বসে রয়েছেন রচনা। তবে এই প্রশ্নের স্পষ্ট উত্তর ইমন দেননি।শুধুমাত্র হেসে লুটোপুটি খেয়েছেন।

এরপরেই স্বামী নীলাঞ্জনের বিষয় একাধিক সিক্রেট ফাঁস করলেন। তিনি বলেন, নীলাঞ্জন নাকি খুব নিয়ম শৃঙ্খলা মেনে চলতে ভালবাসে। তাঁর গায়ক স্বামী নাকিখুব কঠোর স্বামী। নীলাঞ্জন খুব স্বাস্থ্য সচেতন। এমনকি ইমনের দৈনন্দিন খুঁটিনাটি বিষয়ও নজর রাখেন নীলাঞ্জন। গায়িকার খাবার থেকে যোগ ব্যায়ামের সব খেয়াল রাখেন। ডায়েট মাফিক স্ত্রীকে খেতে বলেন। এমনকি বন্ধুবান্ধব মিলে পার্টি করলে নীলাঞ্জন ‌খেয়াল রাখেন, ইমন যেন বেশি চিৎকার করে নিজের গলা না খারাপ করে ফেলেন। তেমনি ইমন অভিযোগ জানান, তাঁর স্বামী বড্ড কম কথা বলেন, প্রায় ঠেলে ঠেলে কথা বলাতে হয়। 

এরপর নিজেদের মধুচন্দ্রিমার এক মাজাদার গল্পও ফাঁস করেন ইমন। গায়িকা জানান মধুচন্দ্রিমায় পাহাড়ের কোন এক তস্য গ্রামে নিয়ে গিয়েছিল নীলাঞ্জন। ফাঁকা একটা জায়গা, সেখানে গল্প না করে একটানা উকুলেলে বাজিয়েই যাচ্ছে। তখন তিনি ভাবেন, ‘ধরণী দ্বিধা হও! গান গেয়েই যাচ্ছে!। তারপরেই তিনি ভাবেব এত গান তিনি শুনতে পারবেননা। তাই বাধ্য হয়ে নীলাঞ্জনকে বলেছিলেন তিনি ফ্লাইটের টিকিট কাটছেন,বাড়ি ফিরবেন। তিনি আর থাকতে পারছেননা।’ মধুচন্দ্রিমার এই মজার গল্প শুনে হেসে লুটোপুটি খেয়েছেন সেটের সকলে। আর এই ভিডিও বেশ ভাইরাল হয়।

Related Articles

Back to top button