টলিউডবিনোদন

Iman Chakraborty: প্রকাশ্যে স্বামী নীলাঞ্জনের ঠোঁটে ভেজা চুমু গায়িকা ইমনের! ভাইরাল পোস্ট



ইমন চক্রবর্তী। বছরের শুরুতে ২রা ফেব্রুয়ারী বিয়ে করেছেন এই গায়িকা। নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে ভালোবেস সাতপাকে বাঁধা পড়েছেন। এই বিয়েতে ছিল দারুণ জাঁকজমক। রাজকীয় ভাবে হাওড়ার রাজবাড়িতে টলি পাড়ার সব সেলেবরাই নিয়ে মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধেন ইমন। বিয়ের পর থেকে চুটিয়ে সংসার ও গান নিয়েই আছেন গায়িকা। তবে বিয়ের পর পর মধুচন্দ্রিমায় যেতে পারেননি এই সেলেব দম্পতি। জুলাই মাসের শেষে ‘ইমন চক্রবর্তী’ প্রোডাকশনের তরফ থেকে প্রকাশ্যে আসবে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘নির্ঝরের স্বপ্নভঙ্গ’ কবিতা উপলম্বনে তৈরি একটি গান। এই নতুন গান সুর দিয়েছেন অগ্নিভ মুখোপাধ্যায়।

তবে কাজের মাঝেই দুজনে ফাঁক পেতেই দুজনে উড়ে গিয়েছিলেন দার্জিলিং। আর এই ছোট ট্রিপে নিজেদের মতো করে সময় কাটিয়েছেন এই মিষ্টি দম্পতি। সেখান থেকে ভালোবাসার মানুষের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এর পর আবার পুজো দিতে চলে গিয়েছিলেন পুরি। সেখানে থেকে তাঁদের শেয়ার করা ঘনিষ্ঠ ছবি নিয়ে নেটিজেনরা শুরু করে নানান কটাক্ষ। শুধু তখন নয় বিয়ের পর শাখা পলা নিয়ে শুরু হয়েছিল নানান ট্রোল। এমনকি ইমনের প্রাক্তন শোভন নিয়ে নানান কটুক্তির স্বীকার হতে হয়েছিল।

বার বার গায়িকাকে নানান ট্রোলের স্বীকার হতে হয়েছে। নানান কটুক্তি শুনতে শুনতে মাঝে সাইক্রাটিস দেখাতে হয়েছিল। তবে এসব ভুলে গায়িকা নিজের কাজ আর স্বামীকে নিয়ে দিব্যি আছেন। আবারো গায়িকা ইমন নীলাঞ্জনের সঙ্গে এক আদুরে ছবি শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। যা শেয়ার হতেই ফের ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। এই ছবিতে দেখা যাচ্ছে, পাহাড়ের ওপর দাঁড়িয়ে নীলাঞ্জনের ঠোঁটে ঠোঁট রেখেছেন গায়িকা। দু’হাতে নিজের স্বামীকে আঁকড়ে ধরে আছেন। একে অপরের চোখে চোখ রেখে হারিয়ে গিয়েছেন দুজনে। এই রোম্যান্টিক ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘মুহূর্তরা মেঘের মত ফিরে ফিরে আসে …’

এই রোম্যান্টিক ছবি দেখে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। সেলেবরা ভালোবাসা জানিয়েছেন। কিন্তু কিছু উপদেষ্টা আছে যারা গায়িকাকে পুনরায় উপদেশ দিতে ভুলে যাননি। অনেকে নানান কুকথায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখছেন, ইমনের এমন ছবি দেখতে এক্কেবারে ভালো লাগছেনা। কেউ কেউ লিখেছেন, এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি না দেওয়াই ভালো। যদিও জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকে।

Related Articles

Back to top button