টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Somashri Bhattacharya: চুপি চুপি বিয়ে করলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র প্রসন্ন, সোমাশ্রীর পাত্র কে?

আজ মহালয়া! দেবীপক্ষের সূচনা হল। এর মাঝেই টলিউডের অন্দরে আবারও বিয়ের সানা বেজে উঠলো। গতকাক অর্থাৎ মঙ্গলনার বিয়ে করলেন জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের সকলের প্রিয় প্রসন্নময়ী অর্থাৎ অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। জাঁকজমক করে নয় বাড়িতে প্রিয়জন আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে আজ নিজের মনের মানুষের সাথে আইনি বিয়ে সারলেন সোমাশ্রী।

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে চার হাত এক হল সোমাশ্রীর। নিজের প্রেমের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা সোমাশ্রী। শুভময় মিত্রর সঙ্গে সোমাশ্রী চুটিয়ে প্রেম করছেন বেশ কয়েক মাস রেই। আর সেই প্রেম এবার পূর্ণতা পেল। নিজের প্রেমের নানান প্রতিমুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। অভিনেত্রী দিদি নাম্বার ওয়ানে এসে বলেছিলেন, বন্ধুদের একটি বিশেষ পার্টিতে শুভময় সঙ্গে আলাপ হয় সোমাশ্রীর, সেখান থেকেই কথা বলা শুরু এবং তারপর জীবনের বাকিটা সময় একসঙ্গে চলার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার সবাইকে চমকে দিয়ে নিজের রেজিস্ট্রি ম্যারেজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। কখনো স্টোরিতে তো কখনো পোস্ট করে। এদিন ঘরোয়া আয়োজনে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন সোমাশ্রী ও তাঁর বেটার হাফ শুভময় মিত্র। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত প্রিয়জনদের নিয়ে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন সোমাশ্রী ও শুভময়। তবে এখানেই শেষ নয় অভিনেত্রী জানিয়েছেন, পরের বছর মার্চ মাসে ধুমধাম করে সামাজিক রীতি নীতি মেনে বিয়ে করবেন। আর এই বিয়েতে থাকবে টেলি ইন্ড্রাস্টির সব বন্ধুরা। এইদিন রেজিস্ট্রি ম্যারেজের জন্য টুকটুকে লাল শাড়ি আর ছিমছাম সোনার গয়নায় সেজেছিলেন পর্দার প্রসন্ন। আর শুভময় শ্যুট আর কোর্টে।

বুধবার নিজের বরের সঙ্গে আদুরে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বিয়ের সুখবর ভাগ করে নেন তিনি। সেই ছবির ক্যাপশনে বরের উদ্দেশে তাঁর প্রশ্ন, ‘এবার কেমন লাগছে?’ আর হ্যাশট্যাগে লেখেন- ‘বিয়েটা সেরে ফেললাম’। সোমাশ্রীর এই বিশেষ দিনে উপস্থিত ছিলেন সোমাশ্রী খুব প্রিয় বান্ধবী তাঁর দিদি রোশনি ভট্টাচার্য।

উল্লেখ্য, এই মুহূর্তে সোমাশ্রী আকাশ ৮ চ্যানেলে ইকির মিকির ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোমাশ্রী। সম্প্রতি নিজের কাজের ক্ষেত্রে এমন একটি সুখবর দেওয়ার পর পরেই এবার নিজের ব্যক্তিগত জীবনেও এমন এম দারুণ সুখবর দিলেন এই অভিনেত্রী। অভিনেত্রীর বিয়ে ছবি শেয়ার হতেই অনুরাগীরা ভালোবাসা আর শুভেচ্ছা জানালেন।

ভারতবার্তা পরিবারের পক্ষ থেকে অভিনেত্রী সোমাশ্রী আর শুভময়ের নতুন পথচলাতে অনেক অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button