বলিউডবিনোদন

Sidharth Shukla: ‘প্রিয় অভিনেতা’-র ভার্চুয়ালি স্মরণসভা, অনুরাগীদের থাকার অনুরোধ অভিনেতার পরিবারের



বৃহস্পতিবার অভিনেতা সিদ্ধার্থ শুক্লা হঠাৎ করেই সবাইকে ফাঁকি দিয়ে না ফেরার দেশে চলে যান। অভিনেতার এইভাবে চলে যাওয়ার খবর হতবাক গোটা বলিউড ইন্ড্রাস্টি। এইদিন সকালে হদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে না ফেরার দেশে চলে যান ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। হাসপাতাল সূত্রে খবর,বুধবার মায়ের সঙ্গে নিজের আবাসনেই ঘুরছিলেন সিদ্ধার্থ। আচমকাই হাঁটতে হাঁটতে অসুস্থ বোধ করেন অভিনেতা।

ফ্ল্যাটে ফিরে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। ঘুমের মধ্যেই শান্ত মনে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন সিদ্ধার্থ। সেদিন সকালে ১০ঃ৩০ টার সময়ে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা। হাসপাতালে ডাক্তার অভিনেতালে ইসিজি করে বলেন তিনি মৃত। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থের এইভাবে চলে যাওয়ার কথা এখনো কেউ বিশ্বাস করতে পারছেননা। অভিনেতার অনুরাগী, গুণমুগ্ধ, সতীর্থ আর বন্ধুরা কেউই মানতে পারছেন না যে সিদ্ধার্থ আর নেই।

সিদ্ধার্থ আর নেই। তাঁর মৃত্যুর পাঁচদিন হয়ে গিয়েছে৷ প্রিয় অভিনেতাকে মিস করছেন সকলে। সিদ্ধার্থের চলে যাওয়ায় শোকের ছায়া সব মহলে। তাঁর মৃত্যুর খবর পাওয়ার পরই গভীর কোমায় চলে গিয়েছেন অভিনেতার এক অনুরাগী। এছাড়াও সিদ্ধার্থ শুক্লর বিশেষ বান্ধবী শেহনাজ গিলও মেনে নিতে পারেননি প্রিয় মানুষের চলে যাওয়ার পর তাঁর মুখেও নেই আগের মতো হাসি। সিদ্ধার্থের শেষকৃত্যের দিন গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। বারবার অজ্ঞান ও গিয়েছেন শেহনাজ।

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মা এবং বোনের উদ্যোগে এই স্মরণসভার আয়োজন করা হয়েছে। অভিনেতা করণবীর ভোরা তাঁর সোশ্যাল হ্যান্ডেলে ভার্চুয়াল স্মরণসভার কথা প্রকাশ্যে এনেছেন। ৬ই সেপ্টেম্বর, সোমবার বিকেল পাঁচটায় এই ভার্চুয়াল স্মরণসভা হবে ‘জুম’ প্ল্যাটফর্মে। স্মরণসভার জুম লিংকও শেয়ার করা হয়েছে। অনুরাগীরা চাইলেই এই স্মরণ সভায় অংশগ্রহণ করতে পারেন। স্মরণসভায় প্রবেশাধিকার অবাধ। আর এই পোস্টার শেয়ার করলেন করণ বীর৷ এর পর অনেকেই এখানে উপস্থিত থাকার কথা বললেন।

Related Articles

Back to top button