Puja Banerjee: সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর পাপারিজ্জদের বাড়াবাড়ি দেখে বড় সিদ্ধান্ত নিলেন পূজা ব্যানার্জী

Advertisement

Advertisement

গত বছরের ১৪ই জুন ছিল সারা ভারতবাসীর কাছে এক ভয়াবহ দিন। হঠাৎ করে দুপুরে খবর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হয়েছেন।৷ তাঁর মৃত্যু তোলপাড় করে দিয়েছিল গোটা দেশ। দিনরাত মিডিয়া প্যানেল থেকে শুরু করে চায়ের আড্ডা সব জায়গায় ছিল একটাই চর্চা। তা হল সুশান্ত সত্যি আত্মহত্যা করেছেন নাকি খুন! এর উত্তর এখনো পাওয়া যায়নি। সুশান্তকে এখনো ভুলতে পারেনি। এর মধ্যে বলিউডে ফের খারাপ খবর।

Advertisement

বছর ঘুরতে না ঘুরতেই ফের আরো এক জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু। যা বারে বারে উস্কে দিয়ে যাচ্ছে এক বছর আগে ঘটে যাওয়া মৃত্যু শোক। তবে এটা কোনো আত্মহত্যা বা খুন নয়। হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে চলে যান অভিনেতা। তবে এই মৃত্যু কিছুতে মেনে নিতে পারছেনা মানুষ। অনেকে আবার সিদ্ধার্থের মৃত্যুতে খুনের গন্ধ পাচ্ছে। অনেকে এই শোকের

Advertisement

ময়না তদন্তের রিপোর্টে সুশান্তের মৃত্যুর কারণ লেখা ছিল আত্মহত্যা, আর সিদ্ধার্থ শুক্লার মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে। তাই এমন শোকের মধ্যেকেউ কেউ জোর করে তুলনা টানছে সুশান্তের মৃত্যুর সাথে। তবে সিদ্ধার্থের রীতা শুক্ল জানিয়েছেন তাঁর ছেলের মৃত্যু একেবারেই আকস্মিক। আর সবাইকে আর্জি জানিয়েছেন কোনোভাবে এই মৃত্যকে কোনো রঙ দেওয়া না হয়।

Advertisement

সিদ্ধার্থের মৃত্যুর খবরে ভাষা হারিয়েছেন তাঁর পরিবার সহকর্মী আর লক্ষাধিক অনুগামী। এখনো অনেকেই শকড। এই সময়ে সবচেয়ে খারাপ অবস্থা সিদ্ধার্থের মা রীতা শুক্লা এবং প্রেমিকা শেহনাজ গিল। দুজনে কেঁদে ভাসাচ্ছেন। এই কঠিন পরিস্থিতিতে সবকিছু এত তাড়াতাড়ি ঘটে চলেছে যে গোটা বিষয়টাই এখনও পর্যন্ত পুরোপুরি বুঝে উঠতে পারছেন না তাঁরা। দুজনেই বিশ্বাস করতে পারছেনা তাঁদের প্রিয় মানুষ আর নেই।

তবে এই খারাপ অবস্থাতে পাপারিজ্জদের থেকে নিস্তার পায়নি রীতা দেবী, শেহনাজ মিডিয়ার ক্যামেরা থেকে নিস্তার নেই সিদ্ধার্থের শেষ কৃত্যে উপস্থিত বাকি বন্ধুরা। যা দেখে সিদ্ধার্থ চিরঘুমের দেশ থেকে সিদ্ধার্থও হয়তো ভাবছেন ‘মরেও শান্তি নেই’। শুক্রবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। সেসময় শ্মশানে সিদ্ধার্থের মা গাড়ি থেকে নামতেই তাঁকে ছেঁকে ধরে হাজার হাজার ক্যামেরা। মিডিয়ার এমন অমানবিক আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়েছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী।

বারবার সংবাদমাধ্যমের এহেন আচরণ দেখে ভীষণ তিতিবিরক্ত পূজা। তাই ইনস্টাগ্রামে অভিনেত্রী জানিয়েছেন চোখের সামনে এসব অমানবিক দৃশ্য তিনি আর দেখতে পারছেন না তাই আপাতত কিছু দিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। পাশাপাশি এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন সেলিব্রেটি হওয়া মানে জনগণের নিজস্ব সম্পত্তি নয়। তাই মিডিয়ার সকল বন্ধুদের কাছে তিনি অনুরোধ করেছেন তাঁর যখব মৃত্যু হবে তাঁর পরিবার পরিজনদের যেন এভাবে হেনস্থা না করা হয়। সেইসাথে সিদ্ধার্থের মা এবং শেহনাজের জন্য প্রার্থনা করেছেন তিনি।