টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Adrit Roy: শ্যুটিং এর ব্যস্ততার মাঝে ক্রিকেট খেলছে সিড-রুডি! রইলো ভিডিও



রাত ৮টা বাজলে কোনো কাজ না। শুধু মিঠাই হলেই চলবে। একের পর এক টুইস্ট এনে টিআরপি তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই। আপাতত তুফান মেল মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি সম্পর্ক দেখার জন্য মুখিয়ে সারা বাংলা। উচ্ছেবাবু আর মিঠায়ের কখনো ঝগড়া তো রাগ। অবশ্য এই ধারাবাহিকে মিঠাই আর উচ্ছেবাবু ছাড়া ও অন্যান চরিত্র বেশ জনপ্রিয়।

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মোদক পরিবারের প্রতি দর্শকদের ভালবাসা দিন যত যাচ্ছে ততই বাড়ছে। এই মিঠাই ধারাবাহিকে প্রায় প্রত্যেকদিনই ঘটে চলেছে নতুন নতুন ঘটনা, যা দর্শকেরা সবাই রোজ দেখছেন। তবে এবার হয়তো দর্শকদের ভালোবাসার মানুষ বদলে যেতে চলেছে।মোদক পরিবারে আগে শুধু সিদ্ধার্থ মিঠাই জুটিকে ভালোবাসা দিয়েছে। তবে এদের পাশাপাশি নতুন নতুন জুটি তৈরী হয়েছে। এখন রয়েছে একদিকে রাতুল শ্রীতমা জুটি, অন্যদিকে সদ্য তৈরী হয়েছেরুডি নীপা জুটি।

আসলে শ্রীতমা আর রাতুলের বৈবাহিক সম্পর্কের মাঝে কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। যেটা দূর করতে মিঠাই, সিদ্ধার্থ নিপা, রাজীব মিলে প্ল্যান করেছিল। সেই প্ল্যান সফল করতে গিয়েই সিডের বন্ধু রুডির প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছে নিপা। শুধু প্রেম না রুডিকে বিয়ে করতে চায় নিপা। তাই মিঠাই-সিদ্ধার্থ যেমন ধীরে ধীরে কাছে আসছে আর একেঅপরের স্বামী স্ত্রী হয়ে উঠছে। তেমনি নিপাও প্রেমে পাগল হয়ে যাচ্ছে।

এতো হল ধারাবাহিকের অনস্ক্রিন গল্প। পর্দার গল্পের মতো বাস্তবেও কিন্তু বেশ মজা করেই কাটে মিঠাই টিমের সময়। শ্যুটিং ছাড়াও গোটা মিঠাই টিম জমিয়ে আড্ডা, খাওয়া এমনকি বাইরে ঘুরতে যায়।এবার তো মিঠাই সেটে খেলাও হয়ে থাকে। আর খেলা বলতে যে সে খেলা না। একেনবারে শ্যুটিংয়ের ফাঁকে রাস্তায় ক্রিকেট খেলাতেও মেতে ওঠে সিদ্ধার্থ ও রুদ্র। সম্প্রতি তাদের ক্রিকেট খেলার একটি ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

যা দেখে সকলে হতবাক। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ব্যাটিং করছে রুদ্র আর বোলিংয়ের দায়িত্বে আছেন মিঠাইয়ের উচ্ছেবাবু। এরা দুজন ছাড়াও শ্যুটিং ফ্লোরের একাধিক লোকেরা ক্রিকেট খেলায় মত্ত। এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে, সিদ্ধার্থ ওরফে আদৃত বেশ ভালোই বোলিং করতে পারে। তবে আদৃতকে ব্যাটিং করতে দেখা যায়নি এটাই আফসোস দর্শকদের অনেকের। তবে ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছে আর সকলেরই ভিডিওটি দারুন পছন্দ হয়েছে। প্রিয় নায়কের এত প্রাণোচ্ছল মুহূর্ত দেখে সকলেই ফিদা। এই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button