বাংলা সিরিয়ালবিনোদন

‘রাধে রাধে’ গানের তালে নাচলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা-নিখিল, ভাইরাল ভিডিও

Advertisement

জি বাংলার ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে। নায়ক-নায়িকা দুজনেই দর্শকের হৃদয়ের খুব কাছাকাছি জায়গা করে নিয়েছেন। এবার নিখিল ও শ্যামাকে দেখা গেল ‘রাধে রাধে’ গানের তালে নাচতে।তাঁদের এই ভিডিওটি পোস্ট হতেই খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। 16 লক্ষর বেশি ভিউয়ারস ও দুই হাজারের বেশি শেয়ার হয়েছে ভিডিওটি। এই গানে নিখিল ও শ্যামার পোশাকে মানানসই অফ হোয়াইট ও সাদা রঙ ব্যবহার করা হয়েছে। শ্যামার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের বেনারসি এবং তার সাথে মানানসই গয়না ও মাথায় লাগানো হয়েছে দুটি লাল গোলাপ। নিখিলের পরনে রয়েছে সাদা পাজামা-পাঞ্জাবি ও ফ্লোরাল প্রিন্টেড জহর কোট।

এই মুহূর্তে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে আম্রপালী,নিখিল ও শ্যামার ত্রিকোণ ভালোবাসা চলছে। অন্য সিরিয়ালের চিত্রনাট্যগুলির মতো এই সিরিয়ালেও দুই বৌ ও এক বর-এর কনসেপ্ট ব্যবহার করা হচ্ছে। এই নিয়ে বিতর্কের মুখে পড়েছে সিরিয়ালটি।

সম্প্রতি সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য করোনা আক্রান্ত হয়েছিলেন।সেই সময় টলি-টাউন তাঁর পাশে দাঁড়িয়েছিল। নীলকে সুস্থ হবার পর বেশ কিছু বিধিনিষেধ মানতে হয়েছে। শুটিং ফ্লোরে এলেও নীল বাড়ির বাইরে অন্য কোথাও যাচ্ছেন না।এই সময়টা তিনি কাজে লাগিয়েছেন সঙ্গীতচর্চায়। সম্প্রতি ইন্সটাগ্রামে নীলের গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Back to top button