×
টলিউডবিনোদন

‘আমাদের ক্ষমা কোরো না’, গর্ভবতী হাতির মৃত্যুতে গর্জে উঠলেন শুভশ্রী

Advertisement

কৌশিক পোল্ল্যে: তিনি নিজেও বর্তমানে গর্ভবতী। তার শরীরেও ধীরে ধীরে বেড়ে উঠেছে একটি নতুন প্রান ফলে একজন গর্ভবতীর যন্ত্রনাটা অন্তর থেকেই বোধহয় অনুভব করতে পারলেন অভিনেত্রী শুভশ্রী। তাই চুপ করে বসে থাকতেও পারলেন না, সোশ্যাল মিডিয়ায় পোস্ট মারফৎ মানুষের স্বার্থপরতার নজির হিসেবে মৃত হাতিটির ছবি শেয়ার করে দুঃখে ও ঘৃনায় লিখলেন, “আমাদের ক্ষমা কোরো না।”

Advertisement

সম্প্রতি কেরালায় গর্ভবতী হাতিকে বাজি ভর্তি আনারস খাইয়ে মেরে ফেলার অমানবিক ঘটনা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। এক নিরীহ প্রাণীর অপ্রত্যাশিত মৃত্যুর দগদগে ঘায়ের উপর এখনও মলমের প্রলেপ পড়েনি। এই মর্মে অভিনেত্রী শুভশ্রী গর্জে উঠে মানবিকতার দিকে আঙুল তুললেন। টলিপাড়ার আর এক অভিনেত্রী ঐন্দ্রিলা শুভশ্রীর সমর্থনেই নিজ মন্তব্য ব্যক্ত করেন।

আমফানের সময়েও মনভার ছিল অভিনেত্রীর। গর্ভস্থ সন্তানকে সবুজায়ন না দেখাতে পারার দুঃখ মন পুষে না রেখে সন্তানের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছিলেন শুভশ্রী। হাতে রয়েছে একগুচ্ছ সিনেমা, মা হবার পরপরই হয়তো ফিরতে হবে কাজে। তবু বর্তমান সময়ের গ্লানিটুকু মন থেকে কতখানি মুছে ফেলতে পারবেন অভিনেত্রী, সেই নিয়েও তিনি যথেষ্ট চিন্তিত।

Advertisement

রাজগৃহিণী তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন তার সন্তানসম্ভবা হবার সুখরবটি সকলের সঙ্গে শেয়ার করে নেন। এরপরই করোনা আবহের মধ্যে তাদের আবাসনেই করোনা পজিটিভ ধরা পড়া, ঘূর্ণিঝড় আমফান, পঙ্গপাল, হাতি মৃত্যু সবমিলিয়ে একরকম মন খারাপের সুর বাজছে শুভশ্রীর মনে। যদিও গাঙ্গুলী জামাই রাজ স্ত্রীকে খুশি রাখার সবরকম চেষ্টা করে চলেছেন প্রতিনিয়ত। লকডাউনে উভয়েই বাইপাসের বিলাসবহুল আবাসনে সময় কাটাচ্ছেন।

Related Articles

Back to top button