টলিউডবিনোদন

Shubhshree Ganguly :স্বাধীনতা দিবসের পারফেক্ট সাজে শুভশ্রী তাক লাগালেন নেটদুনিয়াতে!



আজ ৭৫ তম স্বাধীনতা দিবস। টলিপাড়ার সকল সেলিব্রেটি এই দিন উদযাপনে ব্যস্ত হয়ে পড়েছে। শুভশ্রীও ব্যতিক্রম নন। তাই তো এই দিন সক্কাল সক্কাল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্বাধীনতা দিবস উপলক্ষে সাজ শেয়ার করলেন অভিনেত্রী। এই দিন অভিনেত্রী নিজের সাজে দেশের পতাকার রঙ ব্যবহার করেছেন। অভিনেত্রীর পরণে সাদার উপর গেরুয়া-সবুজ প্রিন্টেট ছোপ ছোপ শাড়ি আর সাদা ব্লাউজে সাজলেন শুভশ্রী।

আর অভিনেত্রীর অ্যাক্সেসরিজগুলোও দেখার মতো। শাড়ির সাথে ম্যাচিং করে হাতে তেরঙ্গা চু়ড়ি, কানে সিলভার ঝুমকো আর কপালে ছোট্ট লাল টিপ আর খোলা চুল আর নিউড মেক আপ। ব্যাস এতেই অভিনেত্রী শুভশ্রী একদম রেডি। এই ছবি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন- ‘সরলতার মধ্যেও একটা সৌন্দর্য আছে’। সত্যিই তো অভিনেত্রীর এমন সহজ-সরল সাজ, আজকের দিনটা স্পেশ্যাল করে তুলেছে। অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।
নায়িকার স্বাধীনতা দিবস স্পেশ্যাল ফটোশ্যুট তাক লাগিয়ে দিয়েছে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

  
১১ মাস আগেই প্রথম সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বাভাবিকভাবেই মা হওয়ার সুবাদে অন্যান মায়েদের মতো শুভশ্রীর শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছিল। ইউভানের জন্মের পরে অভিনেত্রীর শরীরে বিস্তর বেবি ফ্যাট ছিল। এই ওজন বৃদ্ধির জন্য ইউভানের মাকে সোশ্যাল মিডিয়ায় বারবার কটূক্তির শিকার হতে হয়েছে। কিন্তু পুরোনো শরীর ফিরে পাওয়ার চ্যালেঞ্জটা অনেক আগে থেকেই নিয়ে নিয়েছেন।

ইউভান ছয়মাস পর্যন্ত ব্রেস্টফিড করেছে ততদিন ছেলের জন্য ঠিক ঠাক ডায়েট ফলো করেছেন। তারপর থেকে একটু একটু করে পুরোনো রুটিনে ফিরে যান শুভশ্রী। যোগব্যায়াম দিয়ে মাত্র চার মাসেই নিজেকে পুরোদস্তুর পালটে ফেলেছেন অভিনেত্রী। শুভশ্রীর এই পরিবর্তন দেখে নিন্দুকেরাও চুপ। এখন তিনি ধীরে ধীরে কাজেও ফিরে এসেছেন। প্রথমে জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সের বিচারক হিসেবে কামব্যাক করেন। গত সপ্তাহে নতুন সিনেমার শ্যুটিং শুরু করেছেন।

  

Related Articles

Back to top button