×
টলিউডবিনোদন

Shruti Das: ‘তুমি আছো হৃদয় জুড়ে’, হাত ভরা মেহেন্দিতে ভালোবাসার নাম লিখলেন শ্রুতি, ভাইরাল ছবি

Advertisement

কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় দাদার আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। পঞ্চ ব্যঞ্জনের আয়োজন ছিল সেদিন। তবে এবার বিয়ে চলে এসেছে দোরগোড়ায়। আয়োজন তুঙ্গে। সম্প্রতি দাদা রাহুল ঘাটা বিয়ের পিঁড়িতে বসার আগেই হাত ভর্তি মেহেন্দিতে সাজলেন ছোটপর্দার অভিনেত্রী শ্রুতি দাস। সম্প্রতি সেই ছবিই শেয়ার করে নিয়েছেন তিনি। তার দাদা একজন ভিডিও ক্রিয়েটর। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। তিনি ঘুরতে ভীষণ পছন্দ করেন, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

দাদার বিয়ের আগে বোনেরা সাজবে সেটাই স্বাভাবিক। শ্রুতি দাসও তার ব্যতিক্রম নন। দাদার বিয়ে আগে প্রস্তুতিপর্বের ছবি শেয়ার করেছেন। সব মিলিয়ে মোট ১০’টি ছবি শেয়ার করেছেন তিনি। হাতের মেহেন্দির ডিজাইন সকলকে দেখিয়েছেন তিনি। এমনকি তিনি হাতে মেহেন্দি পরেছিলেন বলে তার বাবা তাকে খাইয়ে দিচ্ছিলেন, এই দৃশ্যও শেয়ার করেছেন অভিনেত্রী। এমনকি মেহেন্দির মাঝে নিজের ভালোবাসার মানুষ স্বর্ণেন্দু সমাদ্দারের নাম লিখেছেন তিনি। সম্প্রতি তার এই শেয়ার করা ছবিগুলি নেটমাধ্যমে তার অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে।

Advertisement

শ্রুতি দাস ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সূত্র ধরেই অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। সেই থেকেই অভিনেত্রী হিসেবে তার যাত্রা শুরু। অভিনয় জীবনের পাশাপাশি এই ধারাবাহিকের পরিচালকের সাথে সেইসময় থেকেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন শ্রুতি। স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে তার সম্পর্কের কথা টেলিপাড়ার ওপেন সিক্রেট। পরবর্তীকালে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র নোয়ার চরিত্রে অভিনয় করার পর থেকেই তার জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যায়। বর্তমানে তিনি নিজেকে একজন টেলিভিশন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন।

শুরুর দিন থেকেই কম কথা শুনতে হয়নি তাকে। তার গায়ের রং থেকে শুরু করে তার ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ নিয়ে ক্রমাগত কথা চলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে তাকে নিয়ে চলতে থাকা সেই সমস্ত চর্চার বারবার যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী। এমনকি তাকে এ কথাও শুনতে হয়েছে, যে পরিচালকের সাথে প্রেম করার পরেই তিনি সুযোগ পান অভিনয় করার। তবে এতকিছুর পরেও তিনি দমে যাননি নিজের কাজটা ঠিকভাবেই চালিয়ে গিয়েছিলেন। আর যার জন্যই বর্তমানে তিনি নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে পেরেছেন আর দশটা মানুষের মাঝে।

Related Articles

Back to top button