×
টলিউডবিনোদন

Shruti Das: শ্রুতি-স্বর্ণেন্দুর বিচ্ছেদ নিয়ে গুঞ্জন টেলিপাড়ায়, প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Advertisement

শ্রুতি দাস ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সূত্র ধরেই অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। সেই থেকেই অভিনেত্রী হিসেবে তার যাত্রা শুরু। অভিনয় জীবনের পাশাপাশি এই ধারাবাহিকের পরিচালকের সাথে সেইসময় থেকেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন শ্রুতি। স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে তার সম্পর্কের কথা টেলিপাড়ার ওপেন সিক্রেট। পরবর্তীকালে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র নোয়ার চরিত্রে অভিনয় করার পর থেকেই তার জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যায়। বর্তমানে তিনি নিজেকে একজন টেলিভিশন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন।

Advertisement

শুরুর দিন থেকেই কম কথা শুনতে হয়নি তাকে। তার গায়ের রং থেকে শুরু করে তার ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ নিয়ে ক্রমাগত কথা চলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে তাকে নিয়ে চলতে থাকা সেই সমস্ত চর্চার বারবার যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী। এমনকি তাকে এ কথাও শুনতে হয়েছে, যে পরিচালকের সাথে প্রেম করার পরেই তিনি সুযোগ পান অভিনয় করার। তবে এতকিছুর পরেও তিনি দমে যাননি নিজের কাজটা ঠিকভাবেই পালিয়ে গিয়েছিলেন।

Advertisement

সম্প্রতি আবারও স্বর্ণেন্দু সমাদ্দার ও শ্রুতি দাসের প্রেমের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে টেলিপাড়ার পাশাপাশি মিডিয়াতেও। আসলে সম্প্রতি এক বন্ধুর উদ্দেশ্যে একটি পোস্টে অভিনেত্রী লিখেছিলেন, তার এক কাছের বন্ধু তাকে বলেছিলেন এই ইন্ডাস্ট্রিতে কেউ কারুর বন্ধু হয় না। এমনকি তিনি তাকে কাউকে ভালোবাসতে বারণ করেছিলেন, তাতে তিনি ঠকতে পারেন বলেই জানিয়েছিলেন সেই বন্ধু। তবে তিনি সেইসময় ভেবেছিলেন তিনি সেইসমস্ত মানুষের মধ্যে পরেন না। কিন্তু সম্প্রতি তিনি সেই বন্ধুর কাছ থেকেই আঘাত পেয়েছেন। আর তাকে উদ্দেশ্য করেই এই পোস্টটি করেছিলেন অভিনেত্রী। তারপর থেকেই তার সাথে স্বর্ণেন্দু সমাদ্দারের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলতে থাকে মিডিয়াতে। সম্প্রতি সেই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

আর এই পোস্টের পর থেকেই অভিনেত্রীর কাছে অনেকধরনের মেসেজ যেতে থাকে। অনেক রকমের মন্তব্য পরতে থাকে তার সেই পোস্টে। আর এরপর এই অভিনেত্রী সকলের উদ্দেশ্যে জানান তার সাথে স্বর্ণেন্দু সমাদ্দারের বিচ্ছেদ ঘটেনি। নিজেদের সেই কথার প্রমাণ দিতেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। এই মুহূর্তে তাদের সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল। এমনকি তিনি এও লিখেছেন, ভালোবাসার কথা লেখা মানেই প্রেমিক প্রেমিকার ভালবাসা নয়। সম্প্রতি নিজের এই দুটি পোস্টের সূত্র ধরেই আবারো চর্চায় শ্রুতি দাস।

Related Articles

Back to top button