টলিউডবিনোদন

Shruti Das: পরনে ঝকমকে টপ এবং শর্ট স্কার্ট, জনপ্রিয় গানে নেচে ভাইরাল হলেন নোয়া ওরফে শ্রুতি দাস

×
Advertisement

ছোটপর্দার পরিচিত মুখ শ্রুতি দাস। ত্রিনয়নী ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। শুরু থেকেই অভিনয়ের মাধ্যমে দৃষ্টি আকর্ষণ করেছিলেন দর্শকদের। তবে রুপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কটাক্ষের শিকার হননি অভিনেত্রী। সেই সমস্ত মন্তব্যকে পিছনে ফেলে আজ তিনি অভিনয় জগতে প্রতিষ্ঠিত। ইতিমধ্যে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে ফেলেছেন তিনি। বর্তমানে তিনি নিজের কাজ ও ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন।

Advertisement

গতবছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তি পেতে না পেতেই বক্সঅফিস রীতিমতো কাঁপিয়ে দিয়েছে এই ছবি। একাধিক ভাষাতেও মুক্তি পেয়েছে এই দক্ষিণী ছবি। তবে ছবির আগেও ছবির আইটেম গান রীতিমতো জনপ্রিয়তা পেয়েছে গোটা বিশ্ব জুড়ে। এই ছবির আইটেম গান ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’তে সামান্থা-রুথ-প্রভুর নাচ রীতিমতো পাগল করে দিয়েছে দর্শকদের। ইউটিউবে স্ট্রিমিং ভিডিওর সেরা ১০০’র তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে এই গান। ইউটিউবের তরফ থেকে জানানো হয়েছে এই তালিকা সম্পূর্ণ দর্শকদের পছন্দের উপর নির্ভর করেই বানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ডিং। তারকা থেকে সাধারণ সকলেই এই গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। সম্প্রতি এই গানের হিন্দি ভার্সন ‘ও বোলেগা ইয়া ও ও বোলেগা’র সাথে দুর্দান্ত নেচে ভাইরাল হয়েছেন ছোটপর্দার অভিনেত্রী শ্রুতি দাস।

Advertisement

সম্প্রতি শ্রুতি দাস নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ‘ও বোলেগা ইয়া ও ও বোলেগা’র সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করে নেটিজেনদের মাঝে চর্চিত হয়েছেন। একটি ঝকমকে ডিজাইনার টপ ও একটি কালো রঙের শর্ট স্কার্ট পড়েছিলেন অভিনেত্রী। বছরের দিনেই বানিয়েছেন এই ভিডিও। তার পরিচালক প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারের সাথেই কোন একটি মলে বর্ষবরণের পার্টিতে গিয়েছিলেন তারা, তার ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সেই মলেই বানিয়েছেন এই ভিডিওটি। ভিডিওটি দেখেই সেটা স্পষ্ট হয়েছে। এমনকি সংবাদমাধ্যমেও তার এই রিল ভিডিওটি দেখানো হয়েছিল। অভিনেত্রীর অনুরাগীদের মাঝেও এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়েছে।

উল্লেখ্য, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ এই গানটিও মুক্তি পেয়েছে একাধিক ভাষায়। আর যাতে জনপ্রিয়তা বেড়েছে আরও। উল্লেখ্য, হিন্দিতে এই গানটি লিখেছেন রাকীব আলম। কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। দেবী শ্রী প্রসাদ দেখেছেন সুরের দিকটা। বলাই বাহুল্য, হিন্দিতেও দুর্দান্ত হিট করেছে গানটি।

Related Articles

Back to top button