খেলাক্রিকেট

নেট প্রাক্টিসে বিধ্বংসী শ্রেয়াস আইয়ার, ‘নো-লুক’ ছক্কা হাঁকিয়ে ট্রেলার দেখালেন শ্রেয়াস

×
Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচেই অপরাজিত অর্ধশতরানের পাশপাশি, বেঙ্গালরুর কঠিন পিচে, শেষ টেস্টে দুই ইনিংসে অর্ধশতরান করা শ্রেয়স তুখর ফর্মে রয়েছেন শ্রেয়াস আইয়ার। তাই এই মরশুমে ১২.৫ কোটি টাকায় দলে নিয়েছে কেকেআর। অপেক্ষার আর মাত্র তিন দিনের , তারপরেই এ মরশুমের আইপিএলের প্রথম ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস একে অপরের মুখোমুখি হবে ২৬ মার্চ। সেই ম্যাচের আগে প্রস্তুতি জোরকদমে চলছে। নতুন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার যে আইপিএলের মঞ্চ মাতাতে তৈরি, কেকেআর অনুশীলনেই তাঁর হালকা পূর্বাভাস দিয়ে রাখলেন।

Advertisement

২৭ বছর বয়সি তারকার ব্যাটারের উপর নাইটদের ভাগ্য অনেকটাই নির্ভর করছে, এবারের আইপিএলে গুরুদায়িত্ব থাকবে তাঁর কাঁধে। তিনি যে দায়িত্ব নিতে প্রস্তুত এবং একদম নিজের সেরা ফর্মে আছেন, তা অনুশীলনেই প্রমাণ করে দিলেন শ্রেয়াস। অনুশীলনে তাঁর ব্যাটে বল লাগার সঙ্গে সঙ্গেই বেরোচ্ছে মধুর আওয়াজ। এমনকী ‘নো লুক’ ছক্কাও হাঁকালেন তিনি। যে ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আইপিএলের প্রথম ম্যাচেই নতুন অধিনায়কের হাত ধরে পথচলা শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। অধিনায়ক এর বিকল্প হিসেবে আইপিএলের মেগা অকশন থেকে শ্রেয়াস আইয়ারকে ১২.২৫ কোটি টাকা ব্যয় করে নিজেদের শিবিরে ধরে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে নিজের ব্যাটিং অর্ডার সম্পর্কে জানতে চাওয়া হলে শ্রেয়াস আইয়ার বলেন, আমার পছন্দের ব্যাটিং অর্ডার তৃতীয় স্থানে। তবে দলের প্রয়োজনে ফিনিশার হিসেবেও দায়িত্ব পালন করতে অসুবিধা নেই আমার। আবার তৃতীয় স্থানে ব্যাটিং করতেও কোন সমস্যা নেই। নেট প্রাক্টিসে শ্রেয়াস আইয়ারের বিধ্বংসী ব্যাটিংয়ে মনে করা হচ্ছে তিনি দলের ফিনিশারের দায়িত্ব পালন করতে চলেছেন।

Related Articles

Back to top button