বলিউডবিনোদন

সুইমিং পুলে স্নান শ্রেয়া ঘোষালের, গর্ভাবস্থার স্মৃতিতে ফিরলেন গায়িকা



৩৭ বছর বয়সে প্রথম মা হন শ্রেয়া ঘোষাল। গত ২২ শে মে প্রথম সন্তানের মা হয়েছেন। বাড়ি ফিরেছেন ছেলেকে নিয়ে কিছুদিন আগেই। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছেলের ছবি প্রথম প্রকাশ্যে আনলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। যেখানে শ্রেয়ার কোলে দেখা যায় ছোট্ট একরত্তিকে। নিজের ছেলের সাথে অনুরাগীদের পরিচয় করালেন। ছেলেকে ভালোবেসে নাম দিলেন ‘দেবায়ন মুখোপাধ্যায়’। শ্রেয়া এবং তাঁর একরত্তির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় গায়িকার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কেও তিনিও নিজের হাত দিয়ে ছেলে ধরে রয়েছেন।

সফল গায়িকা তো ছিলেন কিন্তু তিনি এখন এক পুত্র সন্তানের জননী বলে কথা৷ আপাতত এখন এই লকডাউনে ছোট্ট সদ্যোজাতকে নিয়ে বেশ ব্যস্ত শ্রেয়া৷ তাঁকে নিয়ে দিন রাত্রি কাটছে বঙ্গ তনয়ার। এই মুহূর্তে ছেলেকে ছেড়ে বাড়ির বাইরে বেরনোর উপায় নেই৷ তাই সারাদিনই ছেলের সঙ্গে ঘরেই কাটাচ্ছেন তিনি৷ ছেলের জন্য কিছুদিন গানের রেকর্ডিং ও বন্ধ রেখেছেন। এখন এই গায়িকার সবচেয়ে গুরুত্বপূর্ণ হল তাঁর ছেলে।

এর মাঝেই রবিবার দুপুরে শ্রেয়া নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করলেন। তবে স্থলে নয় জলে। এই ছবিতে দেখা যাচ্ছে, গায়িকা একটি সুইমিং পুলে স্নান করছেন। তবে একা না সাথে রয়েছে দেবায়ন। ক্যপশানে নিজেই লিখেছেন, “এটি একটি আনন্দের মুহূর্ত। এই ফেব্রুয়ারিতে আমি যখন এই পুলটিতে ভাসছিলাম এবং দেবায়ান আমার মধ্যে ভেসে উঠছিলেন। ছেলেকে গর্ভাবস্থায় কেমন করে পুলে স্নান করালেন তাই ভাগ করলেন শ্রেয়া। নিমেষে ভাইরাল হয় এই সুন্দর পোস্ট। অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, শ্রেয়া বাংলার গর্ব তথা এখন সারা পৃথিবীর গর্ব। গায়িকার নামে একটা গোটা দিন সেলিব্রেট করা হয়। শ্রেয়ার একটি মোমের মূর্তি মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে। এই মূর্তি মূলত সুরলী কন্ঠের জন্য উৎসর্গ করা হয়েছে, তাই একে বলা হয় শ্রেয়া ঘোষাল ডে উদযাপন করা হয়। মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেছিলেন শ্রেয়া। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা মা পা সঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। এরপর একের পর হিট সিনেমাতে প্লেব্যাক করেন শ্রেয়া। এখনো একের পর এক হিট দিয়েছেন গায়িকা।

Related Articles

Back to top button