লকডাউনে বন্ধ শ্যুটিং, অর্থের অভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এই অভিনেতা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: লকডাউনের টানাপোড়েনে স্তব্ধ গোটা দেশ। পরিবহন থেকে কারখানার উৎপাদন সবটাই তলানিতে এসে ঠেকেছে। দেশের এই চরম দুর্দিনে বন্ধ স্টুডিওপাড়ার কাজ, ফলে বেতন পাচ্ছিলেন না অনেকেই। লকডাউনের বাড়তে থাকা মেয়াদে ধার দেনা করেও চলছিল না সংসার সেই কারনেই মানসিক অবসাদের শিকার হয়ে আত্মঘাতী হলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা মনমিত গ্রেওয়াল।

Advertisement

বিশেষ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে নবী মুম্বাইয়ে নিজ বাসভবনে, সিলিং ফ্যানে স্ত্রীর ওড়না গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ৩২ বছর বয়সী এই অভিনেতা। মনমিতের স্ত্রী-ই প্রথম তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। স্বামীর মৃত্যুতে শোকাহত স্ত্রী প্রতিবেশীদের সাহায্য চাইলে কেউই করোনা সন্দেহের বশে এগিয়ে আসতে রাজি হননি। শেষমেশ ওই আবাসনেরই নিরপত্তাকর্মী সিলিং থেকে ওড়নার ফাঁস কেটে তাকে নীচে নামিয়ে আনেন।

Advertisement

এই মর্মান্তিক ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেতার এক ঘনিষ্ঠ বন্ধুর বয়ানে জানা যায়, মনমিত চরম অর্থাভাবে দিন কাটাচ্ছিলেন। চারিদিকে প্রচুর দেনা হয়ে গেলেও তা শোধ করবার কোনো উপায় ছিল না। উপরন্তু লকডাউনের বাড়তে থাকা মেয়াদে ধীরে ধীরে অবসাদগ্রস্ত হয়ে মৃত্যুমুখে ঢলে পড়লেন এই অভিনেতা।

Advertisement

হিন্দি ধারাবাহিক ‘আদাত সে মজবুর’, ‘কুলদীপক’সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেতা, পাশাপাশি কাজ করেছেন কিছু ওয়েব সিরিজেও। বন্ধ শ্যুটিংয়ে টেকনিশিয়ানসহ ফিল্মসিটির দরিদ্র দিনমজুরদের অবস্থা ক্রমশই সংকটজনক হয়ে উঠছে। কবে শুরু হবে শ্যুটিং তার কোনো নিশ্চয়তা নেই, ফলে একপ্রকার অনিশ্চয়তায় সঙ্গেই দিনযাপন করছেন মায়ানগরীর কর্মীরা।

Recent Posts