×
বলিউডবিনোদন

পুষ্পার দ্বিতীয় ছবিতে ‘শ্রীবল্লী’ কি মারা যাবে? নীরবতা ভাঙলেন প্রযোজক

আগামী আগস্ট মাস থেকে এই নতুন ছবির শুটিং শুরু হবে

Advertisement

দক্ষিণ ইন্ডাস্ট্রির ছবি, পুষ্পা: দা রাইজ, অত্যন্ত জনপ্রিয় হয়েছিল একটা সময়। এই সিনেমায় অভিনেতা অল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এবারে এই ছবির দ্বিতীয় অংশ আসতে চলেছে এবং এই দ্বিতীয় অংশের নাম দেওয়া হয়েছে পুষ্পা : দা রুল। আগস্ট মাস থেকে এই নতুন ছবির শুটিং শুরু হতে পারে। আগের ছবির মতো এই ছবিতেও রশমিকা মন্দন্না এবং অল্লু অর্জুন থাকবেন প্রধান ভূমিকায়

Advertisement

এই ছবির পরিচালক রবি শংকর প্রিয়া নামের একটি ওয়েবসাইটের সঙ্গে কথা বলার সময় তিনি জানিয়ে দিয়েছেন পুষ্পা ১ মোটামুটি ১৯৫ কোটি টাকার ব্যবসা করতে পেরেছিল সারা ভারতে। সেই সময় তেমনভাবে প্রমোশন করা হয়নি এই ছবির। পরবর্তী সিনেমা পুষ্পা ২ এর জন্য পরিচালক মোটামুটি ৪০০ টাকা পর্যন্ত খরচ করতে পারেন এই বাজেটের অত্যন্ত দুর্ধর্ষ স্পেশাল ইফেক্ট, প্রমোশন এবং সেট ডিজাইন এর জন্য আলাদা করে কাজ করা হচ্ছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই এই নতুন ছবি চলে আসবে।

তিনি জানিয়ে দিয়েছেন, এই নতুন ছবিতে অল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না প্রধান ভূমিকায় থাকবেন। এই নতুন ছবিতে রশমিকা মন্দন্না চরিত্র অর্থাৎ শ্রীভল্লি মারা যাবে না। অনেকে মনে করেছিলেন, এই নতুন ছবিতে রশমিকা মন্দন্না চরিত্রটির মৃত্যু দেখানো হবে। কিন্তু সেরকমটা হচ্ছে না বলেই সরাসরি জানিয়ে দিয়েছেন ছবির পরিচালক রবি শংকর।

Advertisement

Related Articles

Back to top button