টলিউডবিনোদন

Shilpa Shetty Husband Arrested: পর্ন ছবি বানানোর অভিযোগ, গ্রেপ্তার শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রা



পর্ন ফিল্ম বা নীল ছবির সঙ্গে যুক্ত থাকার কারনে গ্রেপ্তার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর স্বামী। মুম্বাই পুলিশ সব রকম তথ্য প্রমাণ পেয়েও সোমবার মুম্বাই থেকে গ্রেপ্তার করেছেন এই বিখ্যাত ব্যাবসায়ী কে। শুধু ছবি বানানো নয় এই ব্যবসায়ীর বিরুদ্ধে আরও একটি অভিযোগ, তিনি এক বিশেষ অ্যাপের মাধ্যমে এই নীল ছবি সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে দিতেন।

পর্ন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকার কারণে মুম্বাই পুলিশ গ্রেফতার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি স্বামী রাজ কুন্দ্রা কে। নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ করা হয় এবং এই ব্যাবসার অন্যতম মূল পান্ডা হলেন রাজ কুন্দ্রা। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই পুলিশ শিল্পার স্বামীকে গ্রেপ্তার করেছেন।বেশ অনেক দিন ধরে এই ঘটনার তদন্ত চলছিল। মুম্বাইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসে নীল ছবি তৈরি করে সেগুলো বিশেষ ওয়েবসাইটে প্রকাশ করার একটি কেস মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর মাধ্যমে রেজিস্টার্ড হয়।

তারপর থেকেই এই কেসের তদন্ত শুরু জয়।
তখন থেকেই এই ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত মানুষদের খোঁজ চালাচ্ছে মুম্বাই পুলিশ, অবশেষে সব তথ্য প্রমাণ এসেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে। মুম্বাই পুলিশ জানিয়েছেন কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ আছে তাঁদের কাছে। যদিও রাজ কুন্দ্রা নিজের হয়ে বলেছেন, তিনি এই ঘটনার সঙ্গে কোনোভাবে জড়িত নন। মুম্বাই পুলিশের সব দাবি অস্বীকার করে অ্যান্টিসিপেটারি বেল চেয়েছেন।

উল্লেখ্য রাজ কুন্দ্রা জে এল স্ট্রীম নামক একটি অ্যাপের কর্নধার হ পাশাপাশি রাজ কুন্দ্রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল এর রাজস্থান রয়ালস ক্রিকেট টিমের অন্যতম কর্নধার। এর আগে আইপিএলে ম্যাচ স্পট ফিক্সিং কেলেঙ্কারিতেও রাজের নাম এসেছিল। নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং এর মতো ঘটনা ঘটে। তখন সেই ঘটনা জন্য দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস ফের আইপিএল খেলার জন্য মাঠে নামে। তবে এরপর আর রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি।

২০০৯ সালে অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। এক ছেলে ভিয়ান ও মেয়ে সামিশা কে নিয়ে সুখের সংসার রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির। কিছুদিন আগে রাজ কুন্দ্রা করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে সুস্থ হয়্র শিল্পা শেট্টির ৪৬ তম জন্মদিন উদযাপন করেন রাজ। ২৩ জুলাই ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টি অভিনীত হাঙ্গামার সিকুয়ুয়েল। এই সবকিছুর মধ্যে এমন খবরে বলিউডে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Related Articles

Back to top button