করোনার কবলে অভিনেত্রী শিল্পা শেট্টির পুরো পরিবার, রেহাই পায়নি ১ বছরের ছোট্ট মেয়ে সামিশাও

Advertisement

Advertisement

আগের বছরের তুলনায় এবছর করোনা আরো বেশি ভয়ঙ্কর। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে আজ বহু মানুষ মৃত্যুর সাথে লড়াই করছে। বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে তো কেউ বেডের অভাবে মারা যাচ্ছেন। সঠিক চিকিৎসা না পাওয়ায় অনেকে মৃত্যুর দিকে এগিয়ে গিয়েছে। অন্যদিকে বিনোদন জগতে করোনার প্রবেশ এখন অবাদ। একের পর এক তারকা হু হু করে কোভিড আক্রান্ত হয়েই চলেছে। এবার করোনার কবলে গোটা শেট্টি পরিবার। করোনা আক্রান্ত অভিনেত্রী শিল্পা শেট্টির পুরো শুধুমাত্র শিল্পা করোনা নেগেটিভ।

Advertisement

নিজেই সে খবর শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি জানিয়েছেন, তাঁর বাড়ির প্রায় সবাই কোভিড আক্রান্ত। তিনি এই মারণ ভাইরাসের থেকে ছাড় পেলেও, রেহাই পাননি তাঁর স্বামী রাজ কুন্দ্রা, বড় ছেলে ভিয়ান এবং ১ বছরের ছোট্ট মেয়ে সামিশা ও। করোনা আক্রান্ত অভিনেত্রীর মা সুনন্দা শেট্টি এবং শ্বশুর-শাশুড়িও। প্রত্যেক সদস্যই বাড়িতে হোম আইসোলেশনে আছেন। এখানেই শেষ হয়ে যায়নি তালিকা। এই তালিকাতে নাম লিখিয়েছেন তাঁর বাড়ির দুই কর্মীও। আপাতত এই দুই কর্মী হাসপাতালে চিকিত্‍সাধীন আছেন। সোশ্যাল পোস্টে শিল্পা শেট্টি জানিয়েছেন।

Advertisement

অভিনেত্রী একটি ভালো খবর ও দিলেন। তিনি লিখলেন, অভিনেত্রীর বাড়ির প্রত্যেকেই এই মহামারিকে হারিয়ে সেরে উঠছে। তিনি আরো লিখেছেন, সকলে তাঁর পরিবারের জন্য প্রার্থনা করেন। সকলকে অনেক ধন্যবাদ অভিনেত্রীর পাশে থাকার জন্য। সকলকে নিজের খেয়াল রাখতে আর, মাস্ক পরার অনুরোধ করলেন। আর সকলকে একটি বার্তা দিলেন করোনার রিপোর্ট পজিটিভ হোক বা নেগেটিভ, সকলে যেন মন ভালো রাখেন।

Advertisement

শিল্পার এই পোস্টের পর বলিউডের একাংশ তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন কার্তিক আরিয়ান, মাধুরী দীক্ষিত, মালাইকা আরোরা, সোফি চৌধুরী সহ বহু তারকারা। সম্প্রতি এই করোনা আবহে অভিনেত্রী শিল্পা নিজের সোশ্যাল মিডিয়াতে সকল অনুগামীদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা শেয়ার করেছিলেন। এই ভিডিয়োতে তিনি বলেছিলেন, দেশের এই মহামারি পরিস্থিতি ও অনবরত মৃত্যুর কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। আর সকলকে ভ্যাক্সিনেশন করার জন্য অনুরোধ করেছিলেন। মাস্ক আর দুরত্ববিধি মেনে চলার অনুরোধ করেছিলেন।

Recent Posts