×
বলিউডবিনোদন

Shilpa Shetty: ১৫ বছর পর নির্দোষ, চুম্বন কাণ্ডে অশ্লীলতার দায় থেকে মুক্ত অভিনেত্রী শিল্পা শেট্টি

Advertisement

অবশেষে ১৫ বছর পর মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে অভিনেত্রী শিল্পা শেট্টিকে বেকসুর খালাস ঘোষণা করা হয়েছে। আদালতের রায়ে স্বস্তি পেয়েছেন অভিনেত্রী। ২০০৭-এ রাজস্থানের এক অনুষ্ঠানে চুম্বন কাণ্ডে অশ্লীলতার অভিযোগে একাধিক মামলা দায়ের করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও হলিউড অভিনেতা রিচার্ড গেয়ারের বিরুদ্ধে। অভিনেত্রীকে প্রকাশ্যে চুম্বন করেছিলেন এই হলিউড অভিনেতা। অবশেষে সেই অশ্লীলতার মামলা থেকে মুক্তি পেলেন অভিনেত্রী।

Advertisement

জানা গেছে, ১৫ বছর আগে রাজস্থানের এক অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পা শেট্টি ও রিচার্ড গেয়ার। অনুষ্ঠান চলাকালীন হঠাৎ করেই অভিনেতা অভিনেত্রীকে জড়িয়ে ধরে চুম্বন করেন। আর সেই ঘটনার উপর ভিত্তি করেই রাজস্থান ও গাজিয়াবাদে তিনটি মামলা দায়ের করা হয়েছিল তাদের বিরুদ্ধে। তবে এরপর অভিনেত্রী জানিয়েছিলেন, রিচার্ডের ঐ সময়ের আচরণের তিনি প্রতিবাদ জানাতে পারেননি, কারণ সবটা হঠাৎ হওয়ায় তিনি নিজেও চমকে গিয়েছিলেন। তবে সেই সময় সকলের সামনে তিনি বলেছিলেন, এই ঘটনার ওপর ভিত্তি করে তাকে অভিযুক্ত হিসেবে দাঁড় করানো অনুচিৎ।

তবে পরবর্তীকালে নিয়ম অনুযায়ী মামলা চলতে থাকে। সেইসময় তিনি আদালতের কাছে আবেদন জানিয়েছিলেন যাতে মামলা মুম্বাইতে স্থানান্তরিত করা হয়। আদালতে অভিনেত্রীর সেই আবেদন গ্রাহ্য হয়েছিল, তবে তা ২০১৭ সালে। তবে ২০২২’এর শুরুতেই সুখবর পেলেন অভিনেত্রী। এদিন মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট শিল্পাকে বেকসুর খালাস বলে রায় দিয়েছে, যা রীতিমতো স্বস্তি দিয়েছে রাজ ঘরণীকে।

Advertisement

ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কেতকী চৌহান এদিন স্পষ্ট জানিয়ে দিয়েছেন অশ্লীলতার মামলায় বেকসুর খালাস শিল্পা শেট্টি। তিনি জানিয়েছেন, অভিনেত্রী নিজের জায়গা থেকে একেবারে স্পষ্ট এবং পরিষ্কার রয়েছেন। পুলিশি তদন্তের রিপোর্ট এবং তথ্য-প্রমাণ অনুযায়ী এই মামলায় অভিনেত্রীর কোনো ভূমিকা নেই বলেই জানিয়ে দিয়েছে আদালত। তার বিরুদ্ধে করা অভিযোগ একেবারেই ভিত্তিহীন রায় দিয়েছে আদালত। অবশেষে ১৫ বছর পর মুক্তি পেলেন তিনি।

Related Articles

Back to top button