স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে চূড়ান্ত চিন্তায় শিল্পা শেট্টি, দুঃসংবাদে ঘুম উড়েছে অভিনেত্রীর

Advertisement

Advertisement

শিল্পা শেট্টি নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের ভক্তদের। গোবিন্দা থেকে শুরু করে অনিল কাপুর, শাহরুখ খান, সালমান খান, সুনীল শেট্টি, অভিষেক বচ্চন, সানি দেওলের মতো একাধিক তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। বর্তমানে বড়পর্দা থেকে কিছুটা দূরে থাকলেও লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে যাননি অভিনেত্রী।

Advertisement

থেকে থেকেই একাধিক নাচের রিয়্যালিটি শোয়ের বিচারক আসনে দেখা মেলে তার। অভিনেত্রীকে যারা চেনেন তারা জানবেন, একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। শরীরচর্চা ও ফিটনেসের দিক দিয়েও কম চর্চায় থাকতে দেখা যায় না এই ৪৭ বছর বয়সী অভিনেত্রীকে। তবে এই মুহূর্তে মিডিয়ার খবর অনুযায়ী স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে প্রচন্ড দুশ্চিন্তায় ভুগছেন অভিনেত্রী। স্বামীর চিন্তায় রাতের ঘুম উড়েছে তার। এমন কি হয়েছে রাজের? ইতিমধ্যেই সেই প্রশ্নও উঠেছে সাধারণের মাঝে।

Advertisement

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, অভিনেত্রী স্বামী রাজ কুন্দ্রা আবারো কোন ভুল আইনি মামলায় জড়িয়ে পড়েছেন। আর যার জন্য তার অবস্থা এখন খুবই খারাপ। এই ঘটনার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত অভিনেত্রী। এই পরিস্থিতিতে তার পাশে আছেন ইন্ডাস্ট্রির একাধিক তারকার। অবশ্য তারা তার ঘনিষ্ঠমহলেরই অংশ। অবশ্য এখনো পর্যন্ত নিজের স্বামীকে বাঁচানোর পথ খুঁজে পাননি অভিনেত্রী। সবটা সামলে নিয়ে মানসিকভাবে পুরোপুরি ঠিক হতে অভিনেত্রীর যে বেশ কিছুটা সময় লাগবে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Recent Posts