Shilpa Shetty: কুকীর্তির জন্য গ্রেফার স্বামী, রিয়ালিটি শোয়ের বিচারক পদ থেকে বাদ পড়ছেন শিল্পা শেট্টি

Advertisement

Advertisement

গত সোমবার শেট্টি পরিবারে বিনা বৃষ্টিতে ব্জ্রপাত। পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই ক্রাইম পুলিশের হাতে গ্রেপ্তার হন শিল্পপতি রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই শিল্পার জীবনে এসেছে বিপুল পরিবর্তন। হাতে সে ভাবে কোনো কাজ নেই। সিনেমা তো নেই বললেই চলে। রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে টাকা উপার্জন করছিলেন। কিন্তু শিল্পপতি স্বামীর জন্য দেখা যাচ্ছে এখন সেই কাজ ও বন্ধের পথে। পতীর কুকর্মের জন্য বেচারা স্ত্রীকে ভুগতে হচ্ছে। লজ্জায় কাউকে নিজের মুখ ও দেখাতে পারছেননা শিল্পা। অভিনেত্রী এখন ছেলে সন্তান নিয়ে নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। বলিপাড়ায় নতুন গুঞ্জন শিল্পাকে সরিয়ে শোয়ের নতুন বিচারক হিসেবে করিশ্মা কাপুরকে রিপ্লেস করা হবে।

Advertisement

‘সুপার ড্যান্সার’-এর এখন চতুর্থ সিজন চলছে। এই রিয়ালিটি শোয়ের প্রথম সিজন শুরুর দিন থেকেই প্রধান বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোয়ের বাকি সিজনেও ছিলেন এই অভিনেত্রী। টিআরপির দিক থেকে এই শো ছিল বেশ জনপ্রিয়। কিন্তু স্বামীর গ্রেপ্তারির পর তিনি আত এই শোয়ের শ্যুটিং ফ্লোরে আসেননি। তিনি কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন। তবে বলিউড সূত্রে জানা যায়, শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও এই শোয়ের টিআরপি কমতে পারে। তাই চ্যানেল কর্তৃপক্ষ এই শিল্পাকে রাখবে কিনা তা নিয়ে বেশ দ্বন্দ্বে আছেন।

Advertisement

তবে আপাতত কিছুদিনের জন্য এই শোতে রিয়ালিটি শোয়ের টিআরপি বাঁচাতেই শিল্পাত বদলে করিশ্মা কাপুরকে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। করিশ্মা আদেও এই শোয়ের বিচারক হবে কিনা সেই ব্যপারে অভিনেত্রীর তরফ থেকে এখনই কোনো নিশ্চিয়তা নেই।

Advertisement

উল্লেখ্য, বহু বছর পর শিল্পা ফের কামব্যাক করেছিলেন বলিউড সিনেমাতে। সামনেই হটস্টার ডিজনিতে মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’ এর সিক্যুয়েল। এই সিনেমার প্রচারেও বেশ ব্যস্ত ছিলেন শিল্পা রাজ কুন্দ্রার এই ঘটনার পর আর তিনি সিনেমার প্রচারেও আসেননি। কিন্তু সিনেমার গোটা টিম বেশ চিন্তিত। কারণ রাজ কুন্দ্রার কুকর্মের প্রভাব এই ছবির ক্ষেত্রে কি কোনোভাবে পড়তে পারে? এখনই তা না বলা গেলেও সিনেমা মুক্তির পর জানা যাবে।