বলিউডবিনোদন

করোনা আক্রান্ত স্বামী! তা সত্ত্বেও রাজের ঠোঁটে ঠোঁট মেলালেন অভিনেত্রী শিল্পা শেট্টি

×
Advertisement

করোনাতে জর্জরিত এখন গোটা বলিউড। ৭মে অভিনেত্রী শিল্পা নিজেই সে খবর শেয়ার করেছেন ইনস্টাগ্রামে করোনার কবলে গোটা শেট্টি পরিবার। শুধুমাত্র শিল্পা করোনা নেগেটিভ।  তিনি জানিয়েছেন, তাঁর বাড়ির প্রায় সবাই কোভিড আক্রান্ত। তিনি এই মারণ ভাইরাসের থেকে ছাড় পেলেও, রেহাই পাননি তাঁর স্বামী রাজ কুন্দ্রা, বড় ছেলে ভিয়ান এবং ১ বছরের ছোট্ট মেয়ে সামিশাও। করোনা আক্রান্ত অভিনেত্রীর মা সুনন্দা শেট্টি এবং শ্বশুর-শাশুড়িও। প্রত্যেক সদস্যই বাড়িতে হোম আইসোলেশনে আছেন। এখানেই শেষ হয়ে যায়নি তালিকা। এই তালিকাতে নাম লিখিয়েছেন তাঁর বাড়ির দুই কর্মীও। আপাতত এই দুই কর্মী হাসপাতালে চিকিত্‍সাধীন আছেন। সোশ্যাল পোস্টে শিল্পা শেট্টি জানিয়েছেন।

Advertisement

মে মাসের প্রথম থেকেই স্বামী সন্তানকে ছেড়ে আছেন অভিনেত্রী। এই দুষ্টু করোনা থেকে রক্ষা পেতে একাই থাকতে হয়। তবে দুরত্ব থাকলেও মনের দিক দিয়ে শিল্পা আর রাজ একই আছেন। রবিবার সোশ্যাল মিডিয়াতে রোম্যান্টিক মুডে ধরা দিলেন শিল্পা। একা না করোনা আবহে স্বামীর সাথেই ধরা দিলেন। ২০০৯ সালে রাজ কুন্দ্রার সাথে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন অভিনেত্রী। বিয়ের ১২ বছরে ভালোবাসা একফোঁটা কমেনি বরং বেড়ে গিয়েছে।

শিল্পার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে৷ শিল্পা আর রাজ দুজন দুজনের চোখে চোখ রেখে, ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে আদর মাখা চুম্বন দিচ্ছেন। অনেকের এই ছবি দেখে চক্ষু চড়ক। কী করছেন অভিনেত্রী। রাজ তো করোনা পজিটিভ। তাহলে কি করোনা নেগেটিভ রাজ? না এখনো করোনা নেগেটিভ হয়নি আর সরাসরি চুম্বন করেনি। দুজন দুজনকে মন ভরে দেখলেও দুজনের মাঝে অন্তরায় ছিল একটি কাচের দেওয়াল। এই কাচের এপাশে ওপাশে একে অপরকে ভালোবাসা জানালেন। সামাজিক দুরত্ব দুজনে বজায় রেখেছেন আর অভিনেত্রীর মুখে ছিল মাস্ক ও।

Advertisement

এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘করোনার সময়ে ভালোবাসা করোনা প্যায়ার হ্যায়’! এরপর অনুগামীরা এই জুটিকে অনেক ভালোবাসা জানিয়েছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় শিল্পা আর রাজ কুন্দ্রার এই রোম্যান্টিক মুডের ছবি বেশ ভাইরাল হয়। কোভিড আক্রান্ত না হয়েও অভিনেত্রী এখন হোম আইসোলেশনে আছেন। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’ এ এখন করোনার জন্য শ্যুটিং থেকে বিরতি রেখেছেন।

Related Articles

Back to top button