বলিউডবিনোদন

পর্ন কান্ডে ধৃত রাজ কুন্দ্রার সঙ্গে প্রথম ছবির শ্যুটের প্রথম ছবি শেয়ার করলেন শার্লিন চোপড়া!

×
Advertisement

মাদক মামলার পর এখন বলিউড ফের সরগরম পর্ণোগ্রাফি মামলা নিয়ে। এই ঘটনার মাথা হিসেবে চিহ্নিত হয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। ম্যাজিস্ট্রেট কোর্টের নির্দেশে ১৯ জুলাই মুম্বাই ক্রাইম বাঞ্চের পুলিশ রাজকে গ্রেপ্তার করেন। পর্নোগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হয় রাজ কুন্দ্রার। দিন যত যাচ্ছে মুম্বাই পুলিশ রাজের বিরুদ্ধে এক এক করে প্রমাণ পাচ্ছে। ইতিমধ্যে বহু মডেল তথা অভিনেত্রী রাজের বিরুদ্ধে মুখ খোলেন।

Advertisement

রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় বলিউডের অ্যাডাল্ট স্টার শার্লিন চোপড়া জবানবন্দি রেকর্ড করেছে পুলিশ৷ শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এখনও জামিন হয়নি,তিনি এখনো জেল হেফাজতেই থাকছেন। শার্লিন সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে জোর করে চুম্বনের অভিযোগও করেছিলেন। এবার শার্লিন তুলে ধরলেন পর্ণ ছবির শ্যুটের এক দৃশ্য।হ্যাঁ তাও আবার রাজের সঙ্গে তাঁর প্রথম শ্যুটের ছবি! তিনি রাজ কুন্দ্রার সঙ্গে ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ এর প্রথম শ্যুটের ছবি শেয়ার করেছেন।

Advertisement

শার্লিন চোপড়া একটি ছবি দিয়ে নিজের ট্যুইটার হ্যান্ডেলে ট্যুইট করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে, রাজ কুন্দ্রা এবং অন্য একজনের সঙ্গে। তিনি জানিয়েছেন, যে এই ছবিটি ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের প্রথম শুটিংয়ের সময় তোলা হয়েছিল। এই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন- ‘এটি ছিল ২৯ শে মার্চ, ২০১৯। আর্মসপ্রাইম আয়োজিত ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের প্রথম কন্টেন্ট শ্যুটের দিন। এটি আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা ছিল কারণ তিনি এর আগে কোন অ্যাপের সাথে যুক্ত ছিলাম না। খুবই উৎসাহী ছিলেন তিনি।

 class=”twitter-tweet”>

29 मार्च, 2019 का दिन था।
आर्म्स्प्राइम द्वारा आयोजित 'द शर्लिन चोपड़ा' एैप का पहला कॉन्टेंट शूट होने जा रहा था।
मेरे लिए यह एक नया अनुभव था क्योंकि पहले कभी किसी एैप के साथ मैं जुड़ी नहीं थी।
उम्मीद और जोश का माहौल था। pic.twitter.com/TKZptsvnGe

— Sherlyn Chopra ?? (@SherlynChopra) August 11, 2021

শার্লিনের এই ট্যুইটে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসছে। অধিকাংশ ক্ষেত্রেই অভিনেত্রীকে নেতিবাচক মন্তব্য করছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সামনে তাঁর বক্তব্য রেকর্ড করার পর শার্লিন চোপড়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে রাজ কুন্দ্রা তাঁকে ‘বিভ্রান্ত’ করেছিলেন এই বলে যে শিল্পা শেট্টি তাঁর ভিডিও এবং ছবি পছন্দ করেন। অভিনেত্রী আরও বলেছেন, রাজ তাঁর পরামর্শদাতা ছিলেন।এমনকি রাজ অভিনেত্রীকে এই বলে বিভ্রান্ত করেছিলেন যে তিন যা কিছু শ্যুটিং করছে তা গ্ল্যামারের জন্য। তিনি আরো বলেন,রাজ তাঁকে আশ্বাস দেন, যে সেমি ন্যুড বা পর্নোগ্রাফি নিয়ে বাড়াবাড়ি করার মতো কিছু নেই৷ এর মধ্যে কোনও লজ্জা নেই। তাই শ্যুটের আগে শার্লিনের কাছে নাকি কোনও তথ্য ছিল না যে, তিনি কী করতে চলেছেন এবং কোথায় শ্যুট হবে।

Related Articles

Back to top button