×
বলিউডবিনোদন

সিদ্ধার্থ শুক্লাকে স্মরণ, বিগ বসের মঞ্চে ভাইজানকে জড়িয়ে অঝোরে কাঁদলেন শেহনাজ গিল, চোখে জল সালমানেরও

Advertisement

রবিবার শেষ হতে চলেছে বিগ বস ১৫। শেষপর্যন্ত বিগ বসের ঘরের দিকে রয়েছেন কারান কুন্দ্র, শামিতা শেট্টি, তেজস্বী প্রকাশ ও প্রতীক সহজপাল। শেষপর্যন্ত বিগ বস ১৫’র ট্রফি কার হাতে ওঠে সেটাই দেখার।

Advertisement

এদিন গ্র্যান্ড ফিনালের এপিসোডে উপস্থিত থাকবেন ১৩’র বিগ বসের প্রতিযোগী শেহনাজ গিল। বিগ বসের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে আসবেন তিনি। সিদ্ধার্থ শুক্লা স্মরণে একটি পারফর্ম্যান্স করবেন শেহনাজ। সম্প্রতি তারই একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর ভাইরাল হওয়ার পর থেকেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেতার অনুরাগীদের পাশাপাশি সকল নেটিজেনরাও।

বিগ বস ১৩’র বিজেতা ছিল সিদ্ধার্থ শুক্লা। কিন্তু আজ তিনি আমাদের মধ্যে নেই। ২০২১’র ২’রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছেন তিনি। তার জন্য আজও মন কাঁদে সকলের। তার এই আকস্মিক মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছিল সকলকে। তবে সম্প্রতি তাকে স্মরণ করতেই বিগ বসের মঞ্চে আসছেন শেহনাজ।

Advertisement

অভিনেতার মৃত্যুর পর শোনা গিয়েছিল শেহনাজের সাথে তার সম্পর্ক পরিণতি পাওয়ার কথা ছিলো আর কয়েকদিনের মধ্যেই। তবে মুহূর্তে বদলে গিয়েছিল সকলের জীবন। স্বপ্ন ভেঙেছিল শেহনাজের। অভিনেতার মৃত্যুর পর যদি ভালো করে লক্ষ্য করা যায় তাকে নিয়ে প্রতিদিন একাধিক খবর হয় মিডিয়াতে। তিনি যে নিঃসন্দেহে একজন প্রতিভাবান অভিনেতা ছিলেন, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনেতার চলে যাওয়ায় কেঁদেছিল বহু মানুষ।

সম্প্রতি যে প্রোমো ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে শেহনাজ মঞ্চে এসেই সালমান খানের দিকে তাকিয়ে কেঁদে ফেলেন। তিনি জানান অভিনেতাকে দেখে তিনি আবেগপ্রবণ হয়ে পরেছেন। অভিনেতা শাহনাজকে জড়িয়ে ধরেন, ভাইজানকে জড়িয়ে ধরেই কাঁদতে থাকেন অভিনেত্রী। চোখে জল দেখা গিয়েছে ভাইজানেরও। সম্প্রতি সেই প্রোমো শেয়ার করে কালার্স চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে লেখা হয়েছে, শেহনাজ গিল বিগ বসের ফাইনালকে আরো সুন্দর করতে আসছেন এবং পাশাপাশি তিনি শ্রদ্ধা জানাবেন সিদ্ধার্থ শুক্লাকেও। আপাতত, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button