নিউজপলিটিক্সরাজ্য

উনি ইভেন্ট ম্যানেজার, যেকোনো জায়গায় যেচে নিমন্ত্রণ নেন, কৃষক তৎপরতা নিয়ে মমতাকে কটাক্ষ সেলিমের

Advertisement

সম্প্রতি কৃষক আন্দোলনের পাশে থেকে তাকে সমর্থন করার বার্তা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ঠিক তার পর থেকেই বিরোধী দলগুলি মমতা বন্দ্যোপাধ্যায় কে নিশানা করে ক্রমাগত প্রশ্ন তুলতে শুরু করেছে। এবারে মমতা বন্দ্যোপাধ্যায় কে উদ্দেশ্য করে প্রশ্ন তুললেন সিপিএম নেতা মোঃ সেলিম। তিনি বললেন, “কৃষি আইন গুলি যখন পাশ হচ্ছিল, তখন তৃণমূলের সাংসদরা কোথায় ছিলেন?” সিপিএম নেতা আরও বলেন, ” উনি ইভেন্ট ম্যানেজার। যেকোনো ইভেন্টে উনি যেচে নিমন্ত্রণ নেন। ”

কৃষিবিল প্রত্যাহারের দাবিতে বিক্ষোভরত কৃষকদের পাশে এদিন দাঁড়াতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন। সেখানে তৃণমূল নেত্রী কৃষকদের সাথে ফোনে কথা বলেছিলেন। তিনি কৃষকদের আন্দোলন চালিয়ে যাবার বার্তা দিয়েছেন। মমতা কৃষক তৎপরতায় সেই প্রসঙ্গ তুলে কটাক্ষ করলেন মোহাম্মদ সেলিম। তিনি আরো বললেন, সংসদ এবং বিধানসভায় নিজের অবস্থান ঠিক করুন আগে। ওর কৃষিজমি কমিটির কি ভূমিকা? তারা এখন নেই কেন? উনি ব্যক্তিগত উদ্দেশ্য বাঁচানোর জন্য এই সমস্ত করছেন। সারদা নারদায় বাঁচার জন্য করছেন।

এদিন দিল্লিতে বিক্ষোভরত কৃষকদের পাশে তাদের সাথে কথা বলতে গিয়েছেন ডেরেক ও’ব্রায়েন। সেখানে গিয়ে তিনি কৃষকদের সাথে লম্বা আলাপচারিতা করেন। আবার সেই সময়ে কৃষকদের সাথে ডেরেক এর মাধ্যমে ফোনে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বার্তা দিয়েছেন,” কৃষক ভাই-বোনদের ধন্যবাদ জানাচ্ছি। আমিও এই আন্দোলন করেছি। এটা গোটা দেশের আন্দোলন। বাংলা আপনাদের পাশে আছে। আপনারা আন্দোলন জারি রাখুন।”

Tags

Related Articles

Back to top button