নিউজপলিটিক্সরাজ্য

“শতাব্দী আজ যাননি তো কি, কাল দিল্লি যাবেন”, বিস্ফোরক দাবি সায়ন্তন বসুর

তৃণমূলের অনেক নেতাই বিজেপির সাথে যোগাযোগ রাখে, বললেন সায়ন্তন বসু (Sayantan Bosu)

×
Advertisement

অনেক জল্পনা-কল্পনার পর গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠক করার পর বীরভূম তৃণমূল নেত্রী শতাব্দী রায় (Shatabdi Roy) ঘোষণা করেছিলেন যে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সাথে আছেন এবং তিনি দিল্লি যাবেন না। এই ঘোষণার পরেই রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ মনে করেছিল এখানেই বিতর্কের অবসান হলো। কিন্তু আজ ফের জল্পনা উস্কে মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

Advertisement

আজ অর্থাৎ শনিবার জলপাইগুড়ি চা চক্রে উপস্থিত ছিলেন সায়ন্তন বসু (Sayantan Bosu)। সেখান থেকেই তিনি আবারো শতাব্দী ঘোষণার বিরুদ্ধে তোপ দাগলেন। তিনি বলেছেন, “আজ যাচ্ছে না, কাল যাবেন। যাবেন তো বটেই।” কিন্তু তাকে প্রশ্ন করা হয় শতাব্দী ঘোষণার পর তিনি এরকম ভাবে কি করে মন্তব্য করতে পারছেন। তার উত্তরে তিনি বলেছেন, “তৃণমূলে অনেক নেতাই বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। আমরা জানি কে আসবে কে আসবে না। আমাদের কাছে পুরো লিস্ট আছে।” এছাড়াও তিনি আজকে বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ফেসবুক লাইভ সম্বন্ধে মন্তব্য করেছেন। আজকে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছেন, “আমি আমার কর্তব্য থেকে পিছিয়ে যাব না।” এই প্রসঙ্গে সায়ন্তন বসু বলেছেন, “দেখুন না কি হয় ভবিষ্যতে। আমি তো আর জ্যোতিষী নই।”

প্রসঙ্গত, গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠক করার পর শতাব্দী রায় বলেছেন, “আমার যা সমস্যা ছিল সেগুলো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি। উনি বলেছেন সেগুলোর সমাধান হবে। আমি আপাতত কাল দিল্লি যাচ্ছি না।” সেইসাথে এদিন সাংসদ বলেছেন এখন সকলকে মমতা বন্দোপাধ্যায়ের পাশে থাকা উচিত। তিনি আরো বলেছেন, “দলের অন্দরে সমস্যা হয়েছে তা অন্দরেই মিটবে।” এছাড়াও পরে তিনি ফেসবুক পোস্ট করে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবে।

Advertisement

Related Articles

Back to top button