Categories: বিনোদন

যে কাজ কারোর জন্য করেননি, রিঙ্কু সিংয়ের জন্য করবেন, বড় প্রতিশ্রুতি শাহরুখ খানের

IPL এর কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক কিং খান

Advertisement

Advertisement

বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই। তাঁর ক্যরিয়ার সুসজ্জিত একাধিক সুপারহিট বক্সঅফিস সিনেমা দিয়ে। আট থেকে আশি সকলেই এই তারকার ফ্যান। তবে অভিনয়ের পাশাপাশি নিয়ে IPL এর কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক। বর্তমানে তাঁর দলের এক যুব খেলোয়াড় সমস্ত লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে আছেন।

Advertisement

আশা করি বুঝতে পেরেছেন, KKR এর কোন খেলোয়াড়ের কথা বলা হয়েছে। তাঁর ব্যাটিং করতে পারে অসম্ভবকে সম্ভব। তাঁর লম্বা বাউন্ডারি শট মুহূর্তে লাখ লাখ মানুষের মুখে হাসি ফোটাতে পারে। হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি হলেন রিঙ্কু সিং। এবারের আইপিএল সিজন শুরু হওয়ার পর থেকেই প্রত্যেক ম্যাচে উঠছে তাঁর ব্যাটিং ঝড়। লাস্ট ৫ বলে ৫ টি ছয় মেরে ম্যাচ জিতিয়ে তিনি এক অনন্য রেকর্ড সেট করেছেন। সেই নিয়ে টিম মালিক টুইটও করেছেন। কিন্তু পাশাপাশি শাহরুখ খান, রিঙ্কু সিংকে এমন প্রতিশ্রুতি দিয়েছেন যা তিনি কাউকে দেননি কোনদিন।

Advertisement

রিঙ্কু সিং বলেছেন যে শাহরুখ খান তাকে ব্যক্তিগতভাবে ফোন করেছিলেন এবং বিয়ের কথা বলেছিলেন। রিঙ্কু এও বলেন যে কিং খান বলেছেন যে লোকে আমাকে তাদের বিয়েতে দাওয়াত দেয়, কিন্তু আমি যাই না। তবে আমি তোমার বিয়েতে উপস্থিত হব এবং নাচও করব। প্রসঙ্গত উল্লেখ্য, শাহরুখ খান বর্তমানে রাজকুমার হিরানির ছবি ‘ড্যাঙ্কি’-এর শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন তাপসী পান্নুও। প্রথমবার একসঙ্গে কাজ করছেন শাহরুখ ও রাজকুমার। চলতি বছরের ডিসেম্বর মাসে ছবিটি মুক্তি পাবে।

Advertisement

Recent Posts