বিনোদনবলিউড

Shark Tank India 2 : বাড়ি বাড়ি গিয়ে শাড়ি বিক্রি করা মহিলা কিভাবে তৈরি করলেন নিজের ব্যবসা, গল্প শুনে অবাক হয়ে গেলেন বিচারকরাও

আর কিছুদিনের মধ্যেই ভারতে আসতে চলেছে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন লিমিটেডের জনপ্রিয় রিয়ালিটি শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার দ্বিতীয় সিজন

×
Advertisement

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় টিভি রিয়েলিটি শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া নিজের দ্বিতীয় সিজন নিয়ে আসতে চলেছে খুব শীঘ্রই। এই টিভি রিয়েলিটি শো দর্শকের মধ্যে ব্যবসা করার একটা অন্যরকম আবেগ তৈরি করে দিয়েছিল। এই রিয়ালিটি শো এর মাধ্যমে অনেকেই নিজের স্বপ্নকে সফল করার সুযোগ পেয়েছিলেন। এবারে এই রিয়ালিটি শো এর একটি নতুন সিজন আসতে চলেছে। এই নতুন সিজনের প্রমো ইতিমধ্যেই লঞ্চ করে দিয়েছে, সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন অফিসিয়াল। এই নতুন প্রমোতে এটি পৈঠানি শাড়ি তৈরি হতে দেখা যাচ্ছে। অর্থাৎ বোঝা যাচ্ছে এই নতুন সিজনে শাড়ি সম্পর্কিত একটি ব্যবসা নিজের পিচ দিতে আসছে। এছাড়াও বহু নতুন নতুন স্টার্ট আপনি নিজেদের ব্যবসা নিয়ে সামনে আসতে চলেছে আগামী বছরে।

Advertisement

এই নতুন প্রমোতে আপনারা এক মহিলাকে দেখতে পাচ্ছেন, যিনি নিজের কোম্পানির পৈঠানী শাড়ি পরে এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। ওই মহিলার শাড়ির কোম্পানির নাম ভেরি মাছ ইন্ডিয়ান। এই নতুন প্রোমোতে ওই মহিলা ব্যবসায়ী নিজের ব্যবসা নিয়ে বক্তব্য রাখছেন। তিনি বলছেন ভারতীয়দের কাছে পৈঠানি শাড়ি একটি ইমোশানে থেকে কম কিছু নয়। তিনি আরো জানাচ্ছেন, ব্যবসার শুরুর দিকে তিনি একাধিক এক্সিবিশনে নিজের শাড়ি নিয়ে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি নিজের শাড়ি বিক্রি করেন। এছাড়াও যে তাকে শাড়ি কেনার জন্য ডাকেন, তার বাড়ি গিয়ে তিনি শাড়ি বিক্রি করে আসেন। কিন্তু শার্ক ট্যঙ্ক ইন্ডিয়া ভারতে আসার পরেই তিনি বড় স্বপ্ন দেখা শুরু করেছেন। ওই ব্যবসায়ী জানাচ্ছেন, তার এই সফরে অনেকেই তাকে সাহায্য করেছেন। তবে, তার এই যাত্রাটা খুব একটা সহজ ছিল না।

শুধু শাড়ি নয়, এই নতুন প্রমোতে আরো একজন ব্যক্তিকে দেখা যাচ্ছে যিনি বাচ্চাদের সুরক্ষা দেওয়ার একটি ডিভাইস নিয়ে শার্ক ট্যাংকের শার্কদের সামনে হাজির হয়েছেন। ওই ব্যক্তি জানাচ্ছেন, তার এই ডিভাইসের মাধ্যমে শিশুরা সুরক্ষিত থাকবেন এবং তার সাথে সাথেই শিশুদের পড়াশোনাতেও সাহায্য করবে তার ডিভাইস। ওই ব্যক্তির ডিভাইস বিনিয়োগকারীদের বেশ পছন্দও হয়েছে বৈকি। এছাড়াও, আরো একজন ব্যক্তি এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন যিনি একটি হেলদি সুপের ব্যবসা করেন। এই শোয়ের বিচারক তথা বিনিয়োগকারী অনুপম মিত্তল এবং বিনীতা সিং সুপের পৌষ্টিক গুনাগুন নিয়েও কথা বললেন। সবকিছু মিলিয়ে, সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার দ্বিতীয় সিজনটি হতে চলেছে অত্যন্ত আনন্দদায়ক। আর কিছুদিনের মধ্যেই আপনারা সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে এই শো দেখতে চলেছেন। কে বলতে পারে, হয়তো এই শো থেকে আপনার মধ্যে লুকিয়ে থাকা ব্যবসায়ীকে আপনি খুঁজে পেয়ে গেলেন।

Advertisement

Related Articles

Back to top button