×
ভাইরাল & ভিডিও

সাধারণ শাড়ি পরে রশ্মিকা মন্দনার মত ‘সামি সামি’ গানে নাচ দুই গৃহবধূর, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে সকলে বেশ খুশি হয়েছেন এটা দেখে যে, এই দুই মহিলা বিয়ের পরেও নিজের স্বপ্ন পূরণ করছেন

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এবং ভাইরাল এই দুটি কথা যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। সোশ্যাল মিডিয়া ব্যবহার করা মানেই কোন না কোন একটি ভাইরাল ভিডিও চোখের সামনে আসবেই, সে হতে পারে নাচের ভিডিও কিংবা গানের ভিডিও, আবার হতে পারে কোন অ্যাডভেঞ্চার ভিডিও, তিনি সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হবে এটা খুবই স্বাভাবিক বিষয় এই মুহূর্তে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হলেই আরেকদিক থেকে বাড়তে থাকে জনপ্রিয়তা। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।

Advertisement

যারা সোশ্যাল মিডিয়া ভিডিও ক্রিয়েটার আছেন, তাদের জন্য সোশ্যাল মিডিয়া হলো আয় করার একটি অন্যতম মাধ্যম। এর মাধ্যমে আপনারা দেশে-বিদেশের সমস্ত মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করে খুব সহজেই নিজের একটি আলাদা জনপ্রিয়তা তৈরি করবেন। একটি আলাদা ফ্যানবেস তৈরি হলে আপনারাও জনপ্রিয় হতে পারবেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মানুষের যা করছে সেটাই আপনাকে করতে হবে এরকম কোন কথা নেই, সোশ্যাল মিডিয়ার সকলের জন্য খোলা। আপনি যে কাজে পারদর্শী সেই কাজের মাধ্যমেই সোশ্যাল মিডিয়াতে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন খুব সহজে।

তবে এই সিনেমার সামি সামি গানটি যেনো আরো বেশি করে জনপ্রিয় হতে শুরু করেছে। এই গানে দুর্দান্ত নাচ করে সকলের মন জয় করে নিয়েছিলেন রশমিকা মন্দনা। এই ছবিতে তার নাচের ভঙ্গিমা এবং তার স্টাইল ইতিমধ্যেই খুবই জনপ্রিয়। সবাই এই নাচ দেখে অনেকটাই উদ্ভুদ্ধ এবং অনেকেই এই গানের সঙ্গে নাচ করে ভিডিও তৈরি করে ইনস্টাগ্রাম এবং অন্যান্য জায়গায় আপলোড করতে শুরু করে দিয়েছেন। আর এই গানের সঙ্গে ভিডিও তৈরি করে অনেকেই হচ্ছেন ভাইরাল।

Advertisement

সেরকম ভাবেই এবারে বাড়ির দুই বউ এই গানের সঙ্গে নাচ করে ভিডিও তৈরি করে সোশাল মিডিয়ায় আপলোড করতেই হয়ে গেছে ভাইরাল। এই দুজনকে দেখা যাচ্ছে বাড়িতে পড়া সাধারণ শাড়ি পরেই তারা নাচ করছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড হতে না হতেই হয়েছে ভাইরাল। লক্ষাধিক মানুষ এই ভিডিও দেখেছে এবং অনেকেই এই ভিডিওতে বেশ কিছু কমেন্ট করেছেন। সাধারণত ভারতে মহিলাদের বিবাহের পরে তাকে সংসারের বাঁধাডরে বেঁধে ফেলা হয়। অনেকেই তার স্বপ্ন পূরণ করতে পারেন না। তাই এই মহিলাদের নাচের ভিডিও দেখে অনেকেই বেশ আপ্লুত। তারা যে বাড়ির কাজ করার পরেও নিজের সব স্বপ্ন পূরণ করতে পারছেন, সেটাই দেখে সকলে বেশ খুশি। চলুন দেখে নিই সেই ভিডিও

Related Articles

Back to top button