এই বলিউড অভিনেত্রীর জীবন নষ্ট করেছেন শাহরুখ খান, চোখের জলে স্বীকার করল নায়িকা

শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই। একাধিক হিন্দি সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে লাখ লাখ মানুষের কাছে শাহরুখ খান থেকে কিং খান হয়ে উঠেছেন তিনি। এই অভিনেতা তার ক্যারিয়ারে একাধিক অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন।

Advertisement

শাহরুখ খান সর্বদাই ইন্টারনেট দুনিয়ার লাইমলাইটে থাকেন। কিং খানের জনপ্রিয়তা এতটাই যে আলাপ-আলোচনা গল্প বলিউড নিয়ে হলে তাতে অবশ্যই জায়গা করে নেন কিং খান। তবে সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যাতে জানা যাচ্ছে শাহরুখ খান নাকি একটি মেয়ের বিবাহিত জীবন নষ্ট করে দিয়েছিলেন। এই নিয়ে এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক আলোচনা চলছে। কে সেই বলিউড অভিনেত্রী যিনি জানিয়েছেন যে শাহরুখ খান তার জীবন নষ্ট করেছেন, জানতে প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

Advertisement

আসলে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর সম্প্রতি জানিয়েছেন যে সুপারস্টার শাহরুখ খান তার জীবন নষ্ট করেছেন। একটি সিনেমার প্রচারে এসে তিনি তার বেদনার কথা প্রকাশ করেছেন। আসলে আপনি যেমন ভাবছেন ব্যাপারটা ঠিক তেমন নয়। অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ছোটবেলায় যখন দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবিতে কাজল এবং শাহরুখ খানকে দেখেছিলেন তখন প্রেম সম্বন্ধে তার ভিন্ন ধারণা হয়েছিল। তখন তিনি ভাবতেন প্রেমের এই দুনিয়ায় তার রাজত্ব হবে। রাজ হবে তাঁর। কিন্তু বড় হয়ে ভুল ভেঙেছিল অভিনেত্রীর। তাই ওই ছবির প্রচারে গিয়ে রসিকতা করেই এমন কথা বলেছিলেন স্বরা ভাস্কর।