বলিউডবিনোদন

শাহিদ কি আবার বাবা হতে চলেছেন? মুখ খুললেন স্ত্রী মীরা রাজপুত

Advertisement

সম্প্রতি  ইন্সটাগ্রামে অনেক সেলিব্রিটি ‘আস্ক মি এনিথিং’ নামে একটি অনলাইন ইভেন্ট শুরু করেছেন। এই তালিকায় রয়েছেন অভিনেতা শাহিদ কাপুরের (shahid kapoor) স্ত্রী মীরা রাজপুতও (meera rajput)।  এই ইভেন্টে সেলিব্রিটিদের বিভিন্ন প্রশ্ন করতে পারেন নেটিজেনরা।  কিছুদিন আগে মীরাকে একজন নেটিজেন জিজ্ঞাসা করেছেন, মীরা কি তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন!  মীরা একটি বড় ইমোজি পোস্ট করেছেন এবং জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন।

এর আগে শাহরুখ খানকেও নেটিজেনরা  জিজ্ঞাসা করেছিলেন, তিনি তাঁর বাংলো ‘মন্নত’ বেচে দেবেন কিনা। ‘মন্নত’ শাহরুখের কাছে অত্যন্ত সংবেদনশীল একটি বিষয়। ফলে তিনি এই ধরনের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।  তবে মীরা যথেষ্ট সাবলীলভাবে নেটিজেনদের প্রশ্নবাণ সামলাচ্ছেন।

কয়েক বছর আগে শাহিদ কাপুরের সঙ্গে মীরা রাজপুতের বিয়ে হয়। এর আগে শাহিদ করিনা কপূরের সঙ্গে সম্পর্কে ছিলেন।  কিন্তু কোনো এক অজানা কারণে শাহিদ ও করিনার সম্পর্ক ভেঙে যায়। করিনা বিয়ে করেন সইফ আলি খানকে।  এরপর শাহিদের সঙ্গে বিয়ে হয় মীরার। শাহিদ ও মীরার অ্যারেঞ্জড ম্যারেজ ছিল।  তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।  চলতি মাসের গোড়ার দিকে মুম্বইতে একটি বিলাসবহুল ডুপ্লেক্স কিনেছেন শাহিদ।  তিনি জানিয়েছেন, আগামী বছর তিনি ও তাঁর পরিবার নতুন অ্যাপার্টমেন্টে শিফট করবেন।

Tags

Related Articles

Back to top button