বলিউডবিনোদন

দিন দিন বয়স কমছে শাহিদের, ‘জার্সি’তে বোল্ড লুকে হাজির চকলেট বয়

Advertisement

বয়স ৪০ এর গোঁড়ায়, কিন্তু দেখে কে বলবে? এখনও কলেজ স্টুডেন্টের ক্যারেক্টারের জন্য হিট ও ফিট শাহিদ কাপুর। আগামী ছবি ‘জার্সি’তে ক্রিকেটারের চরিত্রে থাকছেন শাহিদ কাপুর। এটি একটি তেলেগু হিন্দি ছবির রিমেক। এইখানে এক ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন শাহিদ। এক সময়ে ব্যর্থ হওয়া সত্ত্বেও পরে ছেলের স্বপ্ন পূরণ করতে কামব্যাক করে জাতীয় ক্রিকেট টিমে, এই নিয়েই গল্প।

View this post on Instagram

#jersey prep. . . De dhana dhan

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

প্রায় প্রতিদিন কঠিন প্রাক্টিসের মধ্যে সময় কাটাচ্ছেন বলিউডের ‘কবীর সিং’। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে শাহিদ লিখেছেন, ‘জার্সি প্রস্তুতি… দে ধানা ধন’।

View this post on Instagram

#earlymorning training…. #thebest

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

সকাল সকাল ট্রেনিং করছেন বলিউডের চকলেট বয়। ইন্সটাগ্রামে ইতিমধ্যে ‘জার্সি’ (jersey) ছবি তৈরির প্রিপারেশনের সমস্ত ছবি পোস্ট করেছেন অভিনেতা। উত্তরাখণ্ডের শিডিউল থেকে প্র্যাকটিসের বিভিন্ন ছবি এখন শাহিদের ইন্সটাগ্রামে ভর্তি। একটা সময় তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবীর সিং’-এ অভিনয় করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন শাহিদ কাপুর। এবার আবারও তেলেগু সিনেমার রিমেকে দেখা যাবে শাহিদকে। ২৫ কোটি টাকার পারিশ্রমিকে সাইন করেছেন অভিনেতা শাহিদ কাপুর। তেলুগু ছবির পরিচালক ছিলেন গৌতম তিন্নানুরি, এবারে তারই পরিচালনায় হিন্দি ছবি ‘জার্সি’ প্রস্তুতি চলছে।

Tags

Related Articles

Back to top button