বলিউডবিনোদন

সারারাত এই কাজ করেছিলেন শাহিদ কাপুর, একসাথে কাটানো রাত নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত

শাহিদের সাথে কাটানো রাত কঙ্গনার কাছে দুঃস্বপ্নের চেয়ে কম নয়

×
Advertisement

বলিউড এবং বিতর্কের সম্পর্ক বেশ নিবিড়। আসলে তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আর সেই সাথে তারকাদের কোনো মন্তব্য বা কার্যকলাপ বড় বিতর্ক সৃষ্টি করে থাকে। বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াতকে চেনেন না, এমন কেউ নেই হয়তো। সম্প্রতি কঙ্গনা রানাওয়াত বলিউডের বিখ্যাত অভিনেতা শাহিদ কাপুরকে নিয়ে কিছু মন্তব্য করেন যা ইন্টারনেট দুনিয়াতে তুমুল চর্চিত হচ্ছে।

Advertisement

আসলে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেছিলেন যে একবার তাঁকে বাধ্য হয়ে শাহিদ কাপুরের সাথে রাত কাটাতে হয়েছিল এবং অভিনেতা তাকে খুবই বিরক্ত করেছিল। শুনে অবাক লাগলেও, এমনটাই দাবি করেন কঙ্গনা রানাওয়াত। এমন কথা প্রকাশ্যে আসতেই সেই নিয়ে তুমুল বিতর্ক শুরু হয় ইন্টারনেট দুনিয়াতে। সকলেই অভিনেত্রীর কথাতে যেমন হতবাক হয়ে যান। এমনকি এই নিয়ে ইন্টারনেটে যে যার মত ব্যাখ্যা দিতে শুরু করেন। ঠিক কি হয়েছিল বা কেন অভিনেত্রী এমন বলেছিলেন, তা জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

বলিউডে শাহিদ কাপুর ও কঙ্গনা রানাওয়াতের জুটি খুবই কম কাজ করছে। তবে তাঁরা একসাথে রংগুন সিনেমাতে কাজ করেছিলেন। এই সিনেমাতে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন এই জুটি। পাশাপাশি সেই সিনেমার শুটিংয়ের সময় শাহিদ কাপুর এবং কঙ্গনা রানাওয়াত একটি বরফের জায়গায় যান। সেখানে সারাদিন শুটিং করার পর রাতে থাকার জন্য কটেজ পাওয়া যায়নি। তাই বাধ্য হয়ে কঙ্গনা এবং শাহিদকে এক সাথে রাত কাটাতে হয়। অভিনেত্রী আরও যোগ করেন যে ওই রাতে শাহিদ কাপুর থাকে খুব জ্বালাতন করেছিলেন। ওই রাত কঙ্গনার কাছে দুঃস্বপ্নের চেয়ে কম নয়।

Advertisement

কঙ্গনা রানাওয়াত এক সংবাদমাধ্যমের কাছে এমন মন্তব্য করতেই তা নিয়ে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। আসলে সারাদিন শুটিংয়ের পর ক্লান্ত কঙ্গনা রানাওয়াত ঘুমাতে চাইলে শাহিদ কাপুর তাকে খুব বিরক্ত করেন। অভিনেতা ওই রুমের মধ্যেই বন্ধুদের সাথে গান বাজনা নিয়ে মেতে থাকেন। তাই তো সারারাতই ঘুমাতে পারেননি কঙ্গনা। এই কারণে কঙ্গনা খুবই বিরক্ত হয়েছিলেন।

Related Articles

Back to top button