বলিউডবিনোদন

শাহরুখ কন্যা সুহানা খান এবার বচ্চন পরিবারের পুত্রবধূ, খবর ঘিরে জোর চর্চা নেটদুনিয়ায়

বর্তমানে একসাথে বেশ সময় কাটাচ্ছেন সুহানা এবং অগস্ত্যু

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই।

Advertisement

তবে কিছুদিন আগে ছেলে আরিয়ান খানের জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন শাহরুখ খান। আসলে প্রমোদতরীতে আরিয়ান খানের কাছ থেকে বেআইনি মাদক উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনার রেশ বর্তমানে কেটে গেছে। তবে সেইসময় শাহরুখ খান পুত্র সমস্ত মিডিয়ার হেডলাইনে ছিলেন। কিন্তু বর্তমানে শাহরুখ খান আবার নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসছেন তাঁর মেয়ে সুহানা খানের জন্য। ইন্টারনেটে ব্যাপক চর্চা চলছে সুহানা খানের নতুন সম্পর্ক নিয়ে। কার প্রেমে পড়েছেন সুহানা খান?

Advertisement

সম্প্রতি এক অনলাইন মাধ্যমের খবর অনুযায়ী, শাহরুখ কন্যা সুহানা খান খুব শীঘ্রই বিগ বি অমিতাভ বচ্চনের বাড়ির পুত্রবধূ হতে চলেছেন। তাই এই খবর প্রকাশ পেতেই খবরের শিরোনামে এসেছেন অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। অনেকেই শুনে অবাক হয়েছেন এই কথা শুনে। একটু খোলসা করে বললে, যে ছেলেটির সাথে সুহানা খানের সম্পর্কের কথা বলা হচ্ছে, সে আর কেউ নয়, সে অমিতাভ বচ্চনের নাতি। অর্থাৎ অমিতাভ কন্যা শ্বেতা নন্দার ছেলে অগস্ত্যু নন্দা। সুহানা এবং অগস্ত্যু এর সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম রয়েছে গোটা ইন্টারনেট দুনিয়া।

আপনাদের জানিয়ে রাখা ভাল, বর্তমানে একসাথে বেশ সময় কাটাচ্ছেন সুহানা এবং অগস্ত্যু। আসলে দুজনেই তাঁদের আসন্ন সিনেমার কারণে শিরোনামে রয়েছেন। দুজনেই একসাথে সিনেমাটিতে আত্মপ্রকাশ করবেন বলে, বর্তমানে তাদের মধ্যে বেশ ঘনিষ্ঠতা বেড়েছে। যার কারণে লোকেরা বিশ্বাস করতে শুরু করেছে যে তাঁরা একে অপরকে পছন্দ করতে শুরু করেছেন। সেই সূত্র ধরে সম্পূর্ণ অনুমানের ভিত্তিতে বলা হচ্ছে যে সুহানা খান হয়তো শীঘ্রই বচ্চন পরিবারের পুত্রবধূ হতে পারেন।

Related Articles

Back to top button