×
বলিউডবিনোদন

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বিয়ে করতে চান এই সুন্দরীকে, পরিচয় জানলে যাবেন চমকে

তার সাথে এই নারীর সম্পর্কের গুঞ্জন বহুদিন ধরেই চলছে

Advertisement

বলিউড দুনিয়ায় শাহরুখ খানের একজন অন্যতম তারকা এবং এই মুহূর্তে শাহরুখ খানের বিশাল বড় একটি ফ্যানবেস রয়েছে। এই মুহূর্তে বলিউডের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন শাহরুখ খান এবং তিনি একাধিক হিট সিনেমা দিয়ে সকলকে নিজের দিবানা করে তুলেছেন। তবে কিছু মাস আগে শাহরুখ খান হঠাৎ করেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন তার ছেলে আরিয়ান খান এর জন্য। সেই সময় মুম্বাই পুলিশের তরফ থেকে আরিয়ানকে গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছিল কারণ তিনি নাকি একটি ড্রাগ পার্টিতে যোগ দিয়েছিলেন।

Advertisement

কিন্তু আপনাদের জানিয়ে রাখি, আরিয়ান খান এই মুহূর্তে অত্যন্ত সুন্দর একজন নারীর প্রেমে পড়েছেন। তিনি নিজেও একজন অভিনেত্রী এবং অত্যন্ত নামী পরিবারের সন্তান। আরিয়ান খান এর সঙ্গে বহুদিন যাবত শানায়া কাপুর এর নাম জড়িত। আপনাদের জানিয়ে রাখি শানায়া কাপুর কিন্তু বলিউডের কাপুর পরিবারের সন্তান এবং তিনি অনিল কাপুরের ভাই সঞ্জয় কাপুরের কন্যা।

Advertisement

মাঝেমধ্যেই আরিয়ান খান এবং শানায়া কাপুর কে একসাথে দেখা যায় কোন একটি পার্টিতে। অনেক রাত পর্যন্ত তারা পার্টি করে থাকেন। শুধুমাত্র শানায়া এবং আরিয়ান নয় এই পার্টিতে উপস্থিত ছিলেন সুহানা খান। অর্থাৎ বোঝাই যাচ্ছে শানায়া কাপুর এবং আরিয়ান খান একে অপরের সাথে অত্যন্ত সুপরিচিত।

তবে তাদের দুজনের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত কেউ খোলাসা করেননি কিছুই। তারা দুজন কিরকম সম্পর্কে রয়েছেন এবং তাদের দুজনের মধ্যে কদরের ঘনিষ্ঠতা রয়েছে সেই নিয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। শুধুমাত্র তাদের দুজনকে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তাদের দুজনের সম্পর্ক কিভাবে এগোবে সেটাই এখন দেখার।

Related Articles

Back to top button