বলিউডবিনোদন

Drug Case: বিপদে আরিয়ান, উদ্বিগ্ন শাহরুখ-গৌরি! স্থগিত পাঠানের শ্যুটিং

এবার এনসিবি কবলে বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান। শনিবার গভীর রাতে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হঠাৎ হানা দেন বাণিজ্যনগরীর উপকূলের মাঝে চলা এক ক্রুজ পার্টিতে। এই বিলাসবহুল রেভ পার্টিতে উপস্থিত থাকা ব্যাক্তিদের থেকে উদ্ধার করা হয়েছে অবৈধ মাদক দ্রব্য। পার্টিটি মুম্বাই থেকে গোয়াগামী এম্প্রেস শিপের কর্ডেলিয়া ক্রুজে হচ্ছিল।

জানা যায়, ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর ১৫ দিন আগেই পেয়েছিল এনসিবির অফিসাররা। অপরাধীদের ধরার জন্য সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তাঁরা। এনসিবির সদস্যরা ছদ্মবেশে সেই ক্রুজে উঠেছিলেন। পার্টি চালু হতেই মাদক সেবন করা শুরু করতেই আসল রূপে আসেন তাঁরা। গ্রেফতার হন ১০ জন। যাদের মধ‍্যে অন‍্যতম নাম আরিয়ান খান। ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিলেন তিনি৷ আর সেখান থেকেই তাঁকে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে।

সূত্রের খবর ,সেই পার্টি থেকে অবৈধ মাদক দ্রব্য যেমন কোকেন, হ্যাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক উদ্ধার করা হয়েছে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার রাতে ক্রুজে চলা যে পার্টিতে এনসিবি হানা দিয়েছিল সেই পার্টিতেই ছিলেন তিনি। আপাতত দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে রাখা হয়েছে তাঁকে। শাহরুখ পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করেছে এনসিবি।

শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় মায়ানগরীতে। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেননি শাহরুখ খান। তবে ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত একটি প্রতিবেদনে জানা গিয়েছে, ছেলের এই চরম বিপদে উদ্বিগ্ন বাবা মা। ইতিমধ্যেই শাহরুখের পরবর্তী ছবি ‘পাঠান’ এর জন্য স্পেন উড়ে যাওয়ার কথা ছিল। তবে আরিয়ানের এই ঘটনার পর নাকি তিনি এই যাওয়া বাতিল করে দিয়েছেন ‘বাদশা’। শুধু তাই নয়, আগামী কয়েকদিন তিনি এই সিনেমার শ্যুটিং বন্ধ রাখছেন। ‘

শুধু তাই নয়, ইন্ডিয়া টুডের তরফে আরও দাবি করা হয়েছে আরিয়ানের এই জিজ্ঞাসাবাদের প্রতিমুহূর্তের খবর জানার জন্য নাকি এনসিবি-র কর্তাদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছেন শাহরুখ খান। অন্যদিকে, ইন্টেরিয়র সংস্থার কাজের ব্যাপারে বিদেশ যাওয়ার কথা ছিল গৌরীরও। কিন্তু ছেলের এই কঠিন সময়ে উদ্বিগ্ন তিনি। তাই সেইসব পরিকল্পনা মুহূর্তে বাতিল করেছেন তিনিও। প্রসঙ্গত গত বছর মাদক কান্ডে নাম উঠে আসে দীপিকা পাডুকোন, সারা আলি খান, রাকুল, ভারতী সিং এর মতো অনেক তারকারই নাম। এমনকি মাদক কান্ডের জন্য বহুদিন জেল হেফাজতে ছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং প্রাক্তন রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক।

Related Articles

Back to top button