বলিউড

Shah Rukh Khan-Gauri Khan: গৌরী খানের দেওয়া এই গয়না কখনই হাত থেকে খোলেনি কিং খান, ভিডিও ভাইরাল হতেই বাহবায় ভরাচ্ছে নেটজনতা

Advertisement

Advertisement

বলিউডের কিং খান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই পর্দায় রাজ করছেন তিনি। বর্তমানেও ইন্ডাস্ট্রিতে নিজের দাপট কায়েম রেখেছেন তিনি। একের পর একের ছবি উপহার দিয়ে যাচ্ছেন নিজের দর্শকদের। কদিন আগেই তার অভিনীত ‘পাঠান’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। গোটা ভারত জুড়ে এই ছবি বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল। এবার ‘জাওয়ান’ ছবির হাত ধরেই আবারো বড়পর্দায় ফিরছেন তিনি। আপাতত, সেই ছবির প্রচার নিয়েই রীতিমতো ব্যস্ত অভিনেতা। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন অভিনেতা ও তার স্ত্রী গৌরী খান।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘এসআরকে ওয়ারিয়র্স’ নামের একটি ইনস্টা পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত সেই ঝলক রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে কিং খানের অনুরাগীদের মাঝে। ঝলকে শাহরুখ খান ও গৌরী খানের একাধিক ঝলক দেখা গিয়েছে। ক্যাপশন হিসাবে লেখা ছিল স্ত্রীয়ের দেওয়া একটি অলংকার কখনোই হাত থেকে খোলেননি অভিনেতা। কোন অলংকারের কথা বলা হয়েছে! সেকথা অবশ্য ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। রইল ঝলক।

Advertisement

গৌরী খান ও শাহরুখ খান বিটাউনের পাওয়ার কাপেল। প্রায়ই একসাথে একাধিক জায়গায় দেখা মেলে তাদের। তারা দুজনেই যে নিজেদের কর্মক্ষেত্রে সফল, তা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজনীয়তা নেই। আপাতত, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কিং খানের একটি আংটি বারবার হাইলাইট করানো হয়েছে। সেই আংটিটি অভিনেতার বিয়ের সময়কার। অভিনেতাকে নিজেদের জীবন শুরুর সময় গৌরী খান এই আংটিটি দিয়েছিলেন। সেটি আঙুলে পরার পর থেকে আজ পর্যন্ত একবারও সেটি হাত থেকে খোলেননি অভিনেতা। ভাইরাল হওয়া ভিডিওতে তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

এই ঝলক দেখার পর থেকেই অভিনেতা ভক্তরা বেজায় খুশি হয়েছেন। তাদের উচ্ছ্বাসের ঝলক অবশ্য রয়েছে ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। তাদের একাংশই বাহবায় ভরিয়ে দিয়েছেন অভিনেতাকে।

Recent Posts