হবহু শাহরুখ খানের মতো দেখতে, ছবিতে কাজ করে ভাগ্য ঘুরল এই ব্যাক্তির

Advertisement

Advertisement

মুম্বাই শহরে হাজারো স্বপ্ন নিয়ে ভিড় জমান বহু মানুষ। সেই স্বপ্নপূরণের প্রতিযোগিতায় কেউ টিকে থাকেন, আবার কেউ হারিয়ে যান। তবে কারোর কারোর দেরি হলেও পূরণ হয় স্বপ্ন। আর তার জন্য পরিশ্রমের পাশাপাশি যে ভীষণভাবে প্রয়োজন ভাগ্য, সেকথা উল্লেখ নিষ্প্রয়োজন। এই মুহূর্তে তেমনি একটি ঘটনা প্রকাশ্যে উঠে এসেছে।

Advertisement

সম্প্রতি মিডিয়ার সূত্রেই খবর মিলেছে পুলকিত সম্রাটের আসন্ন একটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের অন্যতম অনুরাগী ছোটা শাহরুখ। আর এই সূত্রেই সম্প্রতি হিন্দুস্থান টাইমসের কাছে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি, জানিয়েছেন তার স্বপ্নপূরণের গল্পও। কি বলেছেন তিনি! জেনে নিন।

Advertisement

নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে ও নিজের প্রিয় নায়ক শাহরুখ খানের সাথে দেখা করতেই নিজের বাবার কাছ থেকে অল্প কিছু অর্থ নিয়েই মুম্বাই চলে এসেছিলেন সুরাজ কুমার। তবে এক্ষেত্রে নিজের পরিবারের সমর্থন পাননি তিনি। মুম্বাইতে আসার পর বহুদিন কিং খানের বাড়ির সামনে দাঁড়িয়ে থেকেও দেখা পাননি তার। তবে এবার তার স্বপ্নপূরণ হলেও হতে পারে। কারণ তিনি জানিয়েছেন, পুলকিত সম্রাট তাকে এই মুহূর্তে কাজে মনোযোগ দিতে বলেছেন। পাশাপাশি তার প্রিয় নায়কের সাথেও দেখা করিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন। এই মুহূর্তে নিজের নায়ক হওয়ার স্বপ্নেই মনোযোগী সুরাজ কুমার। উল্লেখ্য, চলতি মাসের শেষের দিকেই আসন্ন ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Advertisement

Recent Posts