Ritabhari-Jeet: সুপার স্টার জিৎকে দেখেই ‘আয় না কাছে রে’ আবদার করে বসলেন ঋতাভরী! রইলো ভিডিও

Advertisement

Advertisement

ঋতাভরী চক্রবর্তী! এক সময় টেলিভিশন ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ঋতাভরী। বর্তমানে টলিউডের পাশাপাশি বলিউডে হিন্দি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। তারই সাথে নিজে গান লিখে কন্ঠ মেলাচ্ছেন। আবার নিজের লাস্যময়ী রূপ দিয়ে হয়ে উঠেছেন সকলের প্রিয় বং ক্রাশ।

Advertisement

সম্প্রতি সুন্দরী ঋতাভরী জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন। আর অভিনেত্রীর আগমনে আরো এই শো ঝলমলে হয়ে ওঠে। এই দিন অভিনেত্রী জিৎের সঙ্গে কোমর দোলানোর সুয়োগ ছাড়লেন না একেবারেই। সকলেই জানেন, অভিনেত্রী অভিনয় আর গানের পাশাপাশি খুব ভালো নাচেন। আর এই দিন ও তার অনথা হলনা। ‘শেষ থেকে শুরু’র কোস্টারের সাথে ‘আয় না কাছে রে’তে ফাটিয়ে নাচ করলেন দু’জনে। যা দেখে শুভশ্রী, অঙ্কুশ, বিক্রম হল পুরো হাঁ। এই দিন দেখা মিলেছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীরও!

Advertisement

এইদিন এই শোতে অতিথি বিচারক হিসেবেই উপস্থিত হয়েছিলেন দুই সুন্দরী আর প্রতিভাবান অভিনেত্রী ঋতাভরী আর তনুশ্রী। আর এসেই জমিয়ে দিলেন দুজনে। এই নাচের ভিডিও নিজেই শেয়ার করলেন অভিনেত্রী। তবে ঋতাভরী আর জিৎের নাচ দেখে অনুগামীরা প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Advertisement

উল্লেখ্য,ঋতাভরীও একটা লম্বা ব্রেকের পর ফের নতুন করে কাজ শুরু করেছেন। কয়েক মাস আগে অভিনেত্রীর শারীরিক অসুস্থতার কারণে পরপর দু’বার অস্ট্রোপচার হয়েছে। আপাতত বেশ খানিকটা সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন। সিনেমার কাজেও হাত দিচ্ছেন। মাঝে অভিনেত্রী অসুস্থ হওয়ায় বেশ ওজন বেড়েছিল। এর জন্য মাঝে ট্রোলড ও হয়েছিলেন। তবে এর স্পষ্ট উত্তর দিয়েছিলেন। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই বছরেই ডাক্তার বন্ধু তথাগতর সঙ্গে এনগেজমেন্ট হওয়ার কথা রয়েছে ঋতাভরীর। তারপর নিজেদের বাড়িতেই লিভ ইন এ থাকবেন। এরপর ২০২২ বা ২৩ সালে সাত পাকে বাঁধা পড়তে পারেন। 

Recent Posts