ভাইরাল & ভিডিও

Video: গোরি নাগরীর এই সাহসী ডান্সে যৌবন ফিরে পাবেন বৃদ্ধরাও, রইল ভিডিও

গোরি নাগরি হরিয়ানভি মঞ্চে নাচের মাধ্যমে নিজের শক্ত জায়গা তৈরি করেছেন।

Advertisement

Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজনের পাশাপাশি আজকাল গ্রাম হোক কিংবা শহর, প্রত্যেকটি মানুষ এসেছে সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে। পাশাপাশি, একাধিক কর্মকাণ্ডের মাধ্যমে সংবাদ শিরোনামেও স্থান পাচ্ছেন তারা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নাচ এবং গানের ভিডিও শেয়ার করে আজকাল ভাইরাল হচ্ছেন অনেকেই। যদি নাচ এবং গানের কথা বলি, তবে আজকের দিনে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা একাধিক নারী। মূলত, তারা তাদের গান এবং সেক্সি নাচের জন্য ভক্তদের মাঝে বিশেষভাবে আলোড়ন সৃষ্টি করেন।

Advertisement

যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সংবাদ শিরোনামে রয়েছেন নিজের সাহসী ডান্সের জন্য। যদিও বর্তমানে হরিয়ানার একাধিক নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন।

Advertisement
Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ায় যে নামটি বিশেষভাবে আলোচিত হচ্ছে তিনি হলেন গোরি নাগোরি। যিনি হরিয়ানভি মঞ্চে নাচের মাধ্যমে নিজের শক্ত জায়গা তৈরি করেছেন।গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছেন। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে।

সম্প্রতি তার কয়েকটি স্টেজ প্রোগ্রামের ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে তাকে অত্যন্ত বোল্ড দেখাচ্ছে। তার সাহসী ডান্স দেখে দর্শকদের মধ্যেও উদ্মাদনা সৃষ্টি হতে দেখা গেছে। অনেকেই মনে করছেন, গোরি নাগরীর সাহসী ডান্স দেখে বৃদ্ধরাও নাকি আজকাল যৌবন ফিরে পাচ্ছে।

Recent Posts