সিনেমা হল খুলতেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক

Advertisement

Advertisement

ফের একবার বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম মোদী’।গত বছর 2019 সালে বায়োপিকটি মুক্তি পেলেও সুপার ফ্লপ হয়েছিল। এই বায়োপিকের কাহিনীতে সামঞ্জস্য ছিল না। বায়োপিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্তুতি করা হয়েছে। কিন্তু মনমোহন,সনিয়া গান্ধী এবং বিরোধী গোষ্ঠীদের কর্মকাণ্ডের নিন্দা করা হয়েছে। তাই এই ছবির কাহিনী প্রায় ভিত্তিহীন বলা চলে।15 ই অক্টোবর পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হলগুলি খুলছে এবং ওইদিন দ্বিতীয় বারের জন্য মুক্তি পাচ্ছে ‘পিএম মোদী’।এই ফিল্মটি মুক্তি পাবার কারণ হিসাবে বিহারের ভোটকে তুলে ধরা হচ্ছে। বিরোধী শিবির মনে করছেন সামনেই বিহার ভোট। তার আগে বিজেপির ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য এবং নরেন্দ্র মোদীকে আরো জনপ্রিয় করে তোলার জন্য এই সময় বিজেপির চাপে ফিল্মটি দ্বিতীয়বারের জন্য মুক্তি পাচ্ছে।কিছুদিন আগে ঘটে যাওয়া ‘হাথরস-কান্ড’ এমনিতেই বিজেপির ভাবমূর্তিকে কালিমালিপ্ত করেছে।মোদীর বায়োপিকের প্রযোজক সন্দীপ সিং বলেন যে,গতবছর রাজনৈতিক চাপানউতোরের কারণে অনেকেই ফিল্মটি দেখতে পাননি।তাই মোদীজির নিয়মানুবর্তিতা সম্পর্কেও জানতে পারেননি।মোদীজির জীবন সম্পর্কে জানার থেকে আর ভালো কাজ কি হতে পারে কারণ উনি সর্বকালের সেরা প্রধানমন্ত্রী এবং তা 2019 সালে তা প্রমাণিত হয়েছে।

Advertisement

প্রযোজক সন্দীপ সিং-এর মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্তুতি আরেকটি সম্ভাবনাকে প্রবল করে তুলেছে সেটি হলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে মামলার থেকে সন্দীপের রেহাই পাওয়ার চেষ্টা। সন্দীপ সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন যাঁকে সুশান্ত-মামলায় রীতিমত সন্দেহভাজন হিসাবে ধরা হয়েছে। নেটিজেনরা মনে করছেন,সুশান্ত-মামলা থেকে বাঁচার জন্য শাসকদল বিজেপিকে খুশি রাখতে সন্দীপ দ্বিতীয়বার ‘পিএম মোদী’ রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন। উমঙ্গ কুমারের পরিচালনায় এই ফিল্মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিবেক ওবেরয় । এছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন বোমান ইরানি ,বরখা বিস্ত সেনগুপ্ত,মনোজ যোশী,দর্শন কুমার, জারিনা ওয়াহাব প্রমুখ।

Advertisement

অপরদিকে 15 ই অক্টোবর দ্বিতীয়বার মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খান অভিনীত ফিল্ম ‘কেদারনাথ’।সুশান্তের সম্মানে এই ফিল্মটি দ্বিতীয়বার রিলিজ করছেন নির্মাতারা। দেখতে গেলে,কিন্তু লড়াইটা সত্যি সন্দীপ বনাম সুশান্তের লড়াইতে পরিণত হতে চলেছে। ইমোশনাল কারণে পাল্লা ভারী রয়েছে সুশান্তের। একসময় সুশান্ত-সন্দীপ বলেছিলেন যে,দুই বিহারী মিলে ফিল্ম জগতের নকশা বদলে দেবেন। হয়তো কিছুটা হলেও সেই কথাই সত্যি হতে চলেছে 15 ই অক্টোবর।

Advertisement

Recent Posts