৫ লাখ Brezza ও ৬ লাখে কিনতে পারবেন Nexon, দিতে হবে না রোড টাক্সও

ভারতীয় মার্কেটে সাব কমপ্যাক্ট SUV গাড়ির চাহিদা রয়েছে তুঙ্গে

Advertisement

Advertisement

বাজেট মূল্যের চার চাকার চাহিদা এখন তুঙ্গে দেশজুড়ে। তাই একাধিক কোম্পানি ভালো মাইলেজ এবং বাজেট মূল্যের গাড়ি বাজারে আনার চেষ্টা করছে। এই টার্গেটেড মার্কেটে এখন রাজ করছে মারুতি সুজুকি ও টাটা মোটরসের মত কোম্পানিগুলি। এই সমস্ত কোম্পানির বেশ কয়েকটি সাব কমপ্যাক্ট গাড়ি ব্যাপক পছন্দ গ্রাহকদের। সাব কমপ্যাক্ট SUV গাড়ির মধ্যে ভারতীয় বাজারে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে Brezza ও Nexon এর। আপনি যদি এই গাড়ি কিনতে চান, কিন্তু আপনার কাছে নতুন কেনার বাজেট নেই, তাহলে আজকের এই প্রতিবেদন আপনার জন্য। বেশকিছু সেকেন্ড হ্যান্ড গাড়ির ওয়েবসাইটে ভালো কন্ডিশনে থাকা গাড়ি বাজেট মূল্যে পাওয়া যাচ্ছে।

Advertisement

Maruti Suzuki True Value ওয়েবসাইটে Maruti Vitara Brezza VDI-এর জন্য ৫ লক্ষ টাকা দাম রাখা হয়েছে। এটি একটি ২০১৮ মডেলের গাড়ি বিক্রির জন্য উপলব্ধ৷ এই দ্বিতীয় মালিকের গাড়িটি মোট ৫৭,৬২৬ কিলোমিটার চলেছে। এতে একটি ডিজেল ইঞ্জিন রয়েছে। এটি কিনলে ৬ মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

Advertisement

Cars24-এর ওয়েবসাইটে ২০১৮ সালের Tata NEXON XMA 1.5 Automatic রয়েছে যার মূল্য হল ৬.২৯ লাখ টাকা৷ এটি নতুন দিল্লিতে বিক্রয়ের জন্য উপলব্ধ। এই প্রথম মালিকের গাড়িটি একটি ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত। এটি মোট ৯৪,০৪৬ কিলোমিটার দূরত্ব কভার করেছে। এর সংখ্যা DL-8C দিয়ে শুরু।

Advertisement

আরেকটি ২০১৮ Tata NEXON XMA 1.2 Automatic Cars24-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে যার মূল্য ৬.৪৫ লাখ টাকা। এটি নতুন দিল্লিতেও বিক্রির জন্য উপলব্ধ৷ এটি একটি দ্বিতীয় মালিকের গাড়ি যা ৩১,২২০ কিলোমিটার চলেছে। এর সংখ্যা DL-1C দিয়ে শুরু হয়।

Recent Posts