টেক বার্তা

বাইকের থেকেও কম দামে পেয়ে যাবেন মারুতির এই চার চাকা গাড়িটি, জেনে নিন হোলি স্পেশাল অফার

বাইকের থেকেও কম দামে এই চার চাকার গাড়ির অফার করছে মারুতি ট্রু ভ্যালু ওয়েবসাইট

×
Advertisement

বিগত কয়েক বছর ধরে ভারতের বাজারে সেকেন্ড হ্যান্ড গাড়ির বিক্রি দারুণভাবে বৃদ্ধি পেয়েছে। শুধুমাত্র ছোট ব্যবসায়ীরা নন বড় ব্যবসায়ীরাও কিন্তু এই ধরনের সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রয় করে বেশ ভালো লাভ করতে পারেন। একটি নতুন গাড়ি কেনার থেকে ব্যবহৃত গাড়ি কেনা অত্যন্ত সহজ এবং সব দিক থেকে বেশ সস্তা। এই মুহূর্তে বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এর মাধ্যমে এই ধরনের গাড়ি আপনারা কিনে নিতে পারেন খুবই সহজে। সার্টিফাইড সেকেন্ড হ্যান্ড গাড়ি আপনি পেতে পারেন। তার সঙ্গেই আপনাদের জন্য থাকবে দারুন ওয়ারেন্টি।

Advertisement

সম্প্রতি একটি নতুন অফার চলে এসেছে যেখানে আপনারা মাহিন্দ্রা ফার্স্ট চয়েস, মারুতি ট্রু ভ্যালু, কারদেখো, কার ২৪ এর মত কোম্পানিতে ব্যবহৃত গাড়ির জন্য ভালো ডিল অফার করা হচ্ছে। আপনি যদি হোলিতে এরকম কোন সেকেন্ড হ্যান্ড গাড়ি ক্রয় করতে চান তাহলে আপনাদের জন্য আমরা কিছু দুর্দান্ত অফার এর ব্যাপারে বলছি। তবে এই অফারটি শুধুমাত্র মারুতি সুজুকি অলটো গাড়ির জন্য থাকবে।

বাইকের চেয়েও সস্তা মূল্যে আপনারা কিনে ফেলতে পারবেন একটা অলটো গাড়ি। ২০০৭ সালের মডেলের এই অল্টো গাড়িটি ইতিমধ্যেই ৯০ হাজার কিলোমিটার কভার করেছে। এই মুহূর্তে ৫০ হাজার টাকার কমে আপনারা এই গাড়িটি কিনে নিতে পারবেন। বেশিরভাগ ক্ষেত্রেই গাড়ি খুব ভালো অবস্থায় থাকে। গাড়ির প্রথম মালিক এই গাড়িটিকে যথেষ্ট যত্নসহকারে চালিয়ে থাকেন এবং সময়মতো সার্ভিসিং করান। এই কারণে এই গাড়িটি যথেষ্ট ভাল অবস্থায় রয়েছে এখনো পর্যন্ত। মারুতি সুজুকি অল্টো গাড়িটি আপনারা পেয়ে যাবেন মারুতি ট্রু ভ্যালু ওয়েবসাইটে। গ্রাহকদের কাছ থেকেও রেসপন্স বেশ ভালো।

Advertisement

অন্যদিকে মারুতি সুজুকি অল্টো এসটিডি মডেলটি মারুতি ট্রু ভ্যালু ওয়েবসাইটে ৮৫ থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত মূল্যে উপলব্ধ আছে। অনেক ওয়েবসাইটে আপনারা ৮০ হাজার টাকার রেঞ্জে এই গাড়িটি পেয়ে যাবেন। এই মুহূর্তে এই গাড়িটি ৮৫ হাজার কিলোমিটার কভার করেছে এবং ২০০৭ মডেলের গাড়ি হলেও এই গাড়ির কন্ডিশন এখনও যথেষ্ট ভালো। ট্রু ভ্যালু ওয়েবসাইটের সঙ্গে যোগাযোগ করলে আপনারা আরো ভালো অফার পেয়ে যেতে পারেন এই গাড়ির সঙ্গে। তবে হ্যাঁ যদি আপনারা এই গাড়ি কিনতে চান তাহলে সমস্ত কাগজপত্র আগে নিজে পরীক্ষা করে নেবেন। পাশাপাশি আপনি সন্তুষ্ট হলে কাগজপত্র আসল কিনা যাচাই করবেন। এরপরে গাড়ির টেস্ট ড্রাইভ অবশ্যই করবেন। সবকিছু ঠিকঠাক থাকলে তারপরেই আপনারা গাড়ি ক্রয় করুন এই সমস্ত ওয়েবসাইট থেকে।

Related Articles

Back to top button