×
বিনোদনবলিউড

লজ্জার চূড়ান্ত সীমা পার করেছে অভিনেত্রী আয়শা, ছবি দেখে পাগল হল ভক্তরা

Advertisement

ওয়েব প্ল্যাটফর্মের বেশিরভাগ ওয়েব সিরিজেই এখন বোল্ড দৃশ্য থাকে। অনেকসময় সিনেমায় যে সব দৃশ্য দেখানো যায়না, ওয়েব সিরিজে সেইসমস্ত দৃশ্য দেখানো সম্ভব হয়। এই মুহূর্তে ওয়েব সিরিজের দুনিয়ায় আয়শা কাপুর একটি পরিচিত নাম। তিনি তার অভিনীত বেশিরভাগ ওয়েব সিরিজেই বোল্ড অবতারে দেখা দিয়েছেন। তার বোল্ডনেসেই হিট সমস্ত ওয়েব সিরিজ। ‘ঝোল’ ও ‘সীল ২’তে তার আবেদন পূর্ণ অন্তরঙ্গ দৃশ্যগুলি রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। তার মধ্যে ‘সীল ২’ অন্যতম। তবে এছাড়াও একাধিক ওয়ব সিরিজে বোল্ড অবতার আবির্ভূতা অভিনেত্রী।

Advertisement

ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন আয়েশা কাপুর। তবে ‘সীল ২’ তে তার বোল্ডনেস নজর কেড়েছে সকলের। এই ওয়েব সিরিজে কারাণের বিপরীতে অভিনয় করেছেন তিনি। নতুন বিবাহিত জুটির গল্প এটি। এখানে রাখা হয়েছে সবরকমের দৃশ্যই। কিছু কিছু দৃশ্য দেখলে লজ্জা লাগবে নিজেরই। পরিবারের কারও সামনে বসে এই ওয়েব সিরিজ দেখা সত্যিই উচিৎ নয়। একেবারে আবেদনে ভরপুর বোল্ড দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।

Advertisement

বোল্ড অভিনেত্রী হিসেবেই বেশিরভাগ সময় দেখা দেন তিনি। ‘পরি’, ‘বাবা পাঞ্চ’, ‘দিল দো’র মতো একাধিক ওয়েব সিরিজে দেখা গিয়েছে আয়শা কাপুরকে। যে কটি ওয়েব সিরিজের নাম বলা হল সবকটি সিরিজেই অভিনেত্রী দেখা দিয়েছেন লাস্যময়ী রূপে। তার বোল্ডনেস দেখার জন্য অপেক্ষা করে থাকেন তার অসংখ্য অনুরাগীরাও। উল্লেখ্য, আয়শা কাপুরের কথা উঠলেই যে ওয়েব সিরিজের কথা আসবে তার নাম ‘সিয়াপা’। এই ওয়েব সিরিজে আয়শা কাপুর ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন সিমরান খান।

Related Articles

Back to top button