×
টলিউডবিনোদন

ছবিতে চশমা পরা, হ্যাংলা প্যাংলা ছেলেটিকে চিনতে পারছেন? জানুন ছেলেটির আসল পরিচয়

Advertisement

টলিউডের জনপ্রিয় হিরোদের মধ্যে অন্যতম হলেন অঙ্কুশ হাজরা। বর্তমানের উল্লেখযোগ্য নায়কদের নাম নিতে গেলে তার নাম আসবেই। বর্তমানের অভিনেতা হিসেবে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। ব্যক্তিগত জীবনেও অভিনেতা বেশ খোলামেলা। তার সাথে ঐন্দ্রিলা সেনের সম্পর্ক টলিউডের ওপেন সিক্রেট। তাদের একসাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি থেকে থেকেই ভাইরাল হয় নেটমাধ্যমের পাতায়। সম্প্রতি নিজের স্কুল জীবনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নস্টালজিক হয়েছেন অভিনেতা।

Advertisement

প্রায়ই নিজের নানা ছবি, শুটিংয়ের নানা দৃশ্য, ছুটি কাটানোর নানা মুহুর্তের ঝলকের পাশাপাশি একাধিক রিল ভিডিও বানিয়ে শেয়ার করে থাকেন অভিনেতা। সম্প্রতি অভিনেতা যে ছবটি শেয়ার করেছেন সেখানে একটি রোগা করে ছেলেকে সাদা শার্ট ছাই রঙা প্যান্ট ও টাই পরে দেখা গিয়েছে। পুরনো একটি বাড়িতে দরজার গ্রিল পা রেখে ছবি তুলেছে সে। চোখে রয়েছে চশমা। না ইনি আর কেউ নন স্বয়ং অঙ্কুশ হাজরা। সম্প্রতি নিজের এই ছবিটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, এটা সম্ভবত ক্লাস এইটের ছবি তবে তিনি নিশ্চিত নন।

Advertisement

অভিনেতা নিজের এই ছবি শেয়ার করার পর থেকেই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমের পাতায়। সকলেই নিজের প্রিয় নায়কের এমন ছবি দেখে বেজায় মজা পেয়েছেন। অভিনেতার অনুরাগী থেকে তারকা জগতের বন্ধুরা একাধিক মন্তব্য করেছেন তার এই ছবিতে। তা অঙ্কুশের এই ছবির কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি নিজের স্কুলবেলার ছবি শেয়ার করে চর্চায় উঠে এসেছেন অভিনেতা।

Related Articles

Back to top button