সৌন্দর্য্যে বলি ডিভাদের টেক্কা দেবেন কৌতুক অভিনেতা সায়াজি শিন্দের স্ত্রী, দেখলে আপনিও মুগ্ধ হবেন

প্রচুর মারাঠি সিনেমা এবং কিছু বলিউড সিনেমায় কাজ করে জনপ্রিয়তা শিখরে সায়াজি শিন্দে

Advertisement

Advertisement

শেষ কয়েক বছর ধরে বলিউডের উপর আধিপত্য বিস্তার করেছে বিভিন্ন দক্ষিনী সিনেমা। আগেকার দিনে টানটান অ্যাকশন সিকোয়েন্স বা সুপার ডুপার ফাইটের কথা বললেই বলিউড সিনেমার কথা মাথায় আসত। কিন্তু বর্তমানে বাজি পাল্টে গেছে। দক্ষিণী সিনেমার অসাধারণ স্ক্রিপ্ট এবং মানানসই অ্যাকশন পছন্দ হচ্ছে গোটা দেশবাসীর। এর পাশাপাশি অনেক আইকনিক দক্ষিণী তারকাদের ব্যাপক অভিনয় মন জয় করে নেয় আপামর দেশবাসীর। অনেক তারকা কমেডি রোল করে দক্ষিণী সিনেমা থেকে বলিউড সব জায়গায় জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন।

Advertisement

ব্যাপক অভিনয় এবং এক্সপ্রেশন দিয়ে মানুষের মন জয় করে নেওয়া এক দক্ষিণী তারকা হলেন সায়াজি শিন্দে। সায়াজি শিন্দে এর আগে অনেক মারাঠি ভাষার ছবিতে দুর্দান্ত অভিনয় দেখিয়েছেন। এছাড়াও তিনি বলিউডের অনেক ছবিতে অভিনয় করেছেন এবং লোকেরা তার চরিত্রটিকে এত পছন্দ করেছে যে লাখ লাখ মানুষ তার ফ্যান হয়ে উঠেছেন। তবে আজকের এই প্রতিবেদন অভিনেতাকে নিয়ে নয়। বরং এই অভিনেতা বর্তমানে চর্চায় রয়েছে তার স্ত্রী এর জন্য।

Advertisement

Advertisement

সায়াজি শিন্দের স্ত্রীর নাম অলকা শিন্ডে, যার সৌন্দর্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। বলা হয়, সায়াজি শিন্দের স্ত্রীর সামনে একজন ভালো অভিনেত্রীর সৌন্দর্যও ব্যর্থ হয়। বলিউডে অনেক চলচ্চিত্রে অভিনয় করা অভিনেতা, আজকাল আলোচনায় রয়েছেন তাঁর স্ত্রীর কারণে। আসলে অভিনেতার স্ত্রীর সরলতা তাঁর সৌন্দর্যের সিক্রেট। তিনি খুব সহজ-সরল জীবন কাটাতে পছন্দ করেন। তবে অভিনেতার স্ত্রীকে মারাঠি অবতারে দেখলে যে কেউ প্রেমে পরে যেতে পারেন।

Recent Posts